সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে তিন ক্লাবে র‌্যাবের অভিযান, জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: চট্টগ্রামের তিনটি বড় ক্লাবে একযোগে অভিযান চালিয়েছে র‌্যাব। শনিবার রাতে নগরের সদরঘাটে চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব, হালিশহরে আবাহনী লিমিটেড ও আইস ফ্যাক্টরি সড়কে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কার্যালয়ে অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মাহাবুবুল আলম রাত সোয়া নয়টায় বলেন, তিনটি ক্লাবেই জুয়া খেলার কিছু সরঞ্জাম পাওয়া গেছে। ঢাকায় অভিযানের পরপরই ক্লাবগুলোর কর্মকর্তারা গা ঢাকা দেওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি।

তিনি আরও বলেন, ঢাকায় অভিযান শুরুর পরপর এ তিনটি ক্লাব তাদের কার্যক্রম গুটিয়ে নিয়েছিল। তারপরও আমাদের কাছে গোপন সংবাদ ছিল তারা সীমিত আকারে এখনো জুয়া খেলে ক্লাবে। এ জন্য তিনটি ক্লাবে একযোগে অভিযান চালিয়েছি। ক্লাবগুলো দায় এড়াতে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম আগেই নষ্ট করে রেখেছে। কেউ কেউ বিভিন্ন সরঞ্জাম পানিতে ফেলে দিয়েছে। আমরা এসব সরঞ্জাম জব্দ করেছি। প্রয়োজনে ক্লাবগুলোর কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

আবাহনী ক্লাব লিমিটেডের সভাপতি হিসেবে আছেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এম এ লতিফ। সাধারণ সম্পাদক হচ্ছেন একই দলের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি শাহ আলম বাবুল ও সাধারণ সম্পাদক পদে রয়েছেন শাহবুদ্দিন শামীম। তারাও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের পরিচালনা কমিটিতে আছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান। তিনি বর্তমানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন সোয়া নয়টায় বলেন, ‘মোহামেডান স্পোর্টিং ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কার্যালয়ে অভিযান চালানো হয়। কার্যালয়গুলোতে কাউকে পাওয়া যায়নি। দুইটি ক্লাবের কার্যালয় থেকে বেশ কিছু জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম