শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে অপহৃত প্রবাসী উদ্ধার, গ্রেপ্তার ৬

এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares

চট্টগ্রাম প্রতিনিধি:: চট্টগ্রামে অপহরণের শিকার এক প্রবাসীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ছয়জনকে। বৃহস্পতিবার দুপুরে নগরের ডবলমুরিং থানার সিডিএ আবাসিক এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে সাইফুল ইসলাম নামের ওই প্রবাসীকে উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সাইফুল করিম, ছানাউল হক চৌধুরী, মো. নাবিদ আরিয়ান, তানজিল মাহি, আবদুল্লাহ আলবিদ সাঈম মুসফিক ও মো. রাজিব। এদের মধ্যে ছানাউল কিশোর গ্যাং নেতা হিসেবে পরিচিত। এ ছাড়া সাইফুলের বিরুদ্ধে দুটি ও আবদুল্লাহর বিরুদ্ধে একটি মামলা রয়েছে। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, অপহরণকারীরা বাহরাইনপ্রবাসী সাইফুলকে কৌশলে সীতাকুণ্ড থেকে আগ্রাবাদে ডেকে এনে জিম্মি করে। পরে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পুলিশ সূত্রে জানা যায়, সাইফুলের বাড়ি সীতাকুণ্ডে। তিনি দীর্ঘদিন বাহরাইনে ছিলেন। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় অপহরণকারী সাইফুলের। তাকে প্রথমে কৌশলে আগ্রাবাদ ডেকে আনে সাইফুল। এরপর অপহরণ করে তাকে একটি নির্মাণাধীন ভবনে বেঁধে রাখে। এ সময় তাকে ব্যাপক মারধর করে। পরে তার পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

তার পরিবার বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯-কে জানায়। পরে ডবলমুরিং থানার একটি দল দেড় ঘণ্টার অভিযানে তাকে উদ্ধার করে।


এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares