শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

ঘোড়াশালে করোনা ভাইরাস সন্দেহে দুই বাড়ি লকডাউন

এখানে শেয়ার বোতাম
  • 15
    Shares

বোরহান মেহেদী, নরসিংদী :: করোনা ভাইরাস সন্দেহে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৭ ওয়ার্ডের পিরিন্দার টেক গ্রামে দুইট বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার দুপুরে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী ওই বাড়িদুটি সহ এর আশেপাশে জনসাধারণের চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, পিরিন্দার টেক গ্রামের এক বাড়িতে ৪০ বছরের এক পুরুষের করোনাভাইরাসের লক্ষণ গুলো দেখা দিলে তাৎক্ষণিক ওই বাড়িসহ দুইটি বাড়ি লকডাউন করা হয়।

এছাড়া ওই বাড়ির আশেপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তিনি আরো জানান, সন্দেহ জনক ব্যক্তি গত কয়েকদিন আগে নরসিংদী শহরে ইতালি ফেরত তার এক বোনের বাড়িতে বেড়াতে যায়। ধারণা করা হচ্ছে সেখান থেকে সংস্পর্শে এসে তিনি আক্রান্ত হতে পারেন। আক্রান্ত ব্যক্তি দুই শিশু কন্যা ও স্ত্রী নিয়ে পিরিন্দার টেক গ্রামে বসবাস করে আসছেন।

আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য আইসিডিআরে খবর পাঠানো হয়েছে । সেখান থেকে টিম এসে পরীক্ষা করার পর করোনা ভাইরাস আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এদিকে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম জানান, লকডাউনের পর ওই বাড়ির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ যেনো বাড়ির আশে পাশে যেতে না পারে তার ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া লকডাউন হওয়া বাড়িগুলোতে খাদ্যসামগ্রী সরবরাহের ব্যবস্থা করা হবে।


এখানে শেয়ার বোতাম
  • 15
    Shares