রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

ঘরের মধ্যে ঘর তৈরি করবেন না: নেতা-কর্মীদের ওবায়দুল কাদের

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলটির নেতা-কর্মীদের উদ্দেশ করে বলেছেন, মশারির মধ্যে মশারি খাটাবেন না, ঘরের মধ্যে ঘর তৈরি করবেন না। যারা দলের দুঃসময়ের নেতা-কর্মী তাদের দলে জায়গা করে দিতে হবে। আর যারা অনুপ্রেবেশকারী তাদের দল থেকে বের করে দিতে হবে।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, নির্বাচন আর আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন ইস্যু খুঁজে বেড়াচ্ছে। তারা এখন চক্রান্তের পথ বেছে নিয়েছে। দু’দিন আগে তারা খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের নামে ঢাকায় আদালত চত্বর কলুষিত করেছে। ইটপাটকেল নিক্ষেপ ও ভাঙচুর চালিয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, র‌্যাব-পুলিশ নয় বিএনপি ধ্বংসের জন্য তাদের আত্মবিনাশী ও নেতিবাচক রাজনীতিই দায়ী। সব কিছুতে ব্যর্থ হয়ে বিএনপি নেতারা এখন নালিশ নিয়ে ব্যস্ত। বিএনপি আজ বাংলাদেশ নালিশ পার্টি। তারা প্রেস কনফারেন্সে নালিশ করেন, বিদেশিদের কাছে নালিশ করেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আপনারা বিএনপিকে নিয়ে বিচলিত হবেন না। বিএনপির এই ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের আরও ঐক্যবদ্ধ হতে হবে। আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ে তুলে শেখ হাসিনার শুদ্ধি অভিযান বেগবান ও সফল করতে হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বাগেরহাট ২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া-১ আসনের সাংসদ আকাম সরোয়ার জাহান বাদশা ও কুষ্টিয়া-৪ আসেনর সাংসদ সেলিম আলতাব জর্জ।

দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সদর উদ্দিন খানকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আজগর আলীকে পুনরায় দায়িত্ব দেয়া হয়। এছাড়া সহ-সভাপতি হিসেবে রবিউল ইসলাম, জাহিদ হোসেন জাফর ও যুগ্ম সম্পাদক পদে স্বপন কুমার ঘোষকে দায়িত্ব দেয়া হয়। তারাও আগের কমিটিতে একই পদে ছিলেন।


এখানে শেয়ার বোতাম