শুক্রবার, মার্চ ৫
শীর্ষ সংবাদ

গোলাপি বলের টেস্ট : টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: দিবা-রাত্রির গোলাপি বলের টেস্টকে চ্যালেঞ্জিং মনে করছে বাংলাদেশ এবং ভারত। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কিংবা বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক সে কথা জানাতে দ্বিধা করেননি। আবার বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গোও চ্যালেঞ্জের কথা জানালেন। ভারতীয় কোচ রবি শাস্ত্রীর কথায়ও ভিন্ন কিছু নেই। কিন্তু এই চ্যালেঞ্জের বাইরে দু’দলের ক্রিকেটার এবং স্টাফরা দিবা-রাত্রির টেস্ট নিয়ে উচ্ছ্বসিত। ইডেন গার্ডেনে উচ্ছ্বাসার ঐতিহাসিক টেস্টে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশে এ ম্যাচে দুই পরিবর্তন এসেছে। ইন্দোর টেস্টের একাদশে থাকা দুই স্পিনার তাইজুল ইসলাম এবং মেহেদি মিরাজ নেই ঐতিহাসিক গোলাপি বলের এই টেস্টে। তবে তরুণ স্পিনার নাঈম হাসান একাদশে ঢুকেছেন। এছাড়া একজন স্পিনার কমিয়ে নেওয়া হয়েছে বাড়তি এক পেসার। প্রথম টেস্টের দলে থাকা আবু জায়েদ এবং ইবাদতের সঙ্গে একাদশে ঢুকেছেন আল আমিন হোসেন। ভারতীয় একাদশে নেই কোন পরিবর্তন।

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, লিটন দাস, নাঈম হাসান, আবু জায়েদ, আল আমিন হোসেন, ইবাদত হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, রবিন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, উমেশ যাদব, রবিশচন্দন অশ্বিন, মোহাম্মদ শামি, ইশান্ত শর্মা।


এখানে শেয়ার বোতাম