শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

গুলি ছুড়ে গ্রামবাসীকে হুমকি দেয়া ছাত্রলীগ সভাপতিকে গণপিটুনি

এখানে শেয়ার বোতাম
  • 4.4K
    Shares

অধিকার ডেস্ক:: রাজশাহীর চারঘাটে গুলি ছুড়ে গ্রামবাসীকে হুমকি দেয়ায় স্থানীয় এক ছাত্রলীগ সভাপতিকে গণপিটুনি দিয়েছে স্থানীয় লোকজন। মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজ্বীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা হলেন, উপজেলার শলুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলাম। তিনি ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। অস্ত্র মামলায় বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী জানান, বালুদিয়াদিয়াড় এলাকায় কয়েক দিন ধরে ছিঁচকে চুরির ঘটনা ঘটছিল। এনিয়ে সোমবার বিকেলে গ্রামবাসীর সঙ্গে সাগরের বাগবিতণ্ডা হয়। মঙ্গলবার সকালে বালুদিয়াড় গ্রামের কয়েকজন লোক হাজ্বীরপাড়ায় গেলে তাদের লক্ষ্য করে ৩ রাউন্ড ফাকা গুলি ছুড়ে সাগর।

পরে দুই গ্রামের লোকজন পিস্তলসহ সাগরকে আটক করে। পরে তাকে গণপিটুনির পর গাছের সঙ্গে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে হেফাজতে নেয়।

এ বিষয়ে চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, সাগর দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগে আগেও তাকে একাধিকবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি সংশোধন হননি। অবিলম্বে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

চারঘাট মডেল থানা পুলিশের ওসি সমিত কুমার কুন্ডু জানান, এ নিয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 4.4K
    Shares