রবিবার, জানুয়ারি ২৪

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

এখানে শেয়ার বোতাম

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা জালাল গেট এলাকায় সূবর্ণা বেগম নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। বুধবার দিবাগত রাতে স্থানীয় মনিরুল ইসলামের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত সূর্বনা বেগম গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মকন্দপুর গ্রামের লিটন মিয়ার স্ত্রী। তিনি একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত তিন মাস আগে স্বামী লিটন ও সূবর্ণা বেগম দম্পতি তাদের দুই ছেলেকে নিয়ে চান্দরা এলাকার মনিরুল ইসলামের ভাড়া বাসায় উঠেন। সূবর্ণা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করলেও বেকার লিটন মিয়ার সঙ্গে তাদের দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে বধুবার রাতের কোনো এক সময় ঝগড়ার একপর্যায়ে স্ত্রী সূবর্ণাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় লিটন।

বৃহস্পতিবার সকালে বাড়ির ম্যানেজার লিটনকে ডাকতে গেলে ঘরের মেঝেতে সূর্বনার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, দাম্পত্য কলহের জেরে গৃহবধূ সূবর্ণাকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ অভিযুক্তকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।


এখানে শেয়ার বোতাম