বৃহস্পতিবার, ডিসেম্বর ৩

গাজীপুরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: গাজীপুরের কাপাসিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে কাপাসিয়া-টোক-কিশোরগঞ্জ সড়কে উপজেলার ঘাগটিয়ায় চালার বাজার ব্রিজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার দক্ষিণ গাওরার গ্রামের সামসুল হক কাজীর স্ত্রী হেনা সুলতানা (৩১), তার মেয়ে মানসুরা (১০) এবং একই জেলার শ্রীপুর উপজেলার বরমী গ্রামের জগদীশ চন্দ্র বর্মণের ছেলে জীবন চন্দ্র বর্মণ (৪০)।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার বিকেলে কাপাসিয়া-টোক-কিশোরগঞ্জ সড়কের উপজেলার ঘাগটিয়ায় চালার বাজার ব্রিজ মোড় এলাকায় কাপাসিয়া থেকে খিরাটিগামী সম্রাট পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে পাঁচ যাত্রীর সবাই গুরুতর আহত হন। আহতদের মধ্যে হেনা সুলতানা ও তার মেয়ে মানসুরাকে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মা-মেয়ের মৃত্যু হয়। অপর আহত জীবন চন্দ্র বর্মণকে কাপাসিয়ার চালারবাজার এলাকার একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে রিয়া রানী বর্মণ নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সাবানীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


এখানে শেয়ার বোতাম