রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

গাজীপুরের বাসন এলাকায় শ্রমজীবীদের মাঝে বাসদের খাদ্যসামগ্রী বিতরণ

এখানে শেয়ার বোতাম

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুরের বাসন এলাকায় শ্রমজীবীদের মাঝে বাসদের উদ্যেগে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, লবন, সাবান ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (০৪ এপ্রিল) টানাবিকেল ৪ টায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন, বাসদ জেলা সমন্বয়ক রাহাত আহমদ , আল-আমিন হাওলাদার শ্রাবণ প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরনকালে নেতৃবৃৃন্দ বলেন, প্রয়োজনের তুলনায় সরকারি সহযোগিতা খুবই অপ্রতুল। ফলে করোনা মহামারীতে ঘরবন্দি শ্রমজীবী খেটে খাওয়া মানুষের কষ্ট দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। আমরা আমদের সংগঠনের পক্ষ থেকে কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে থাকার চেষ্ঠা করছি।
সবার সহযোগিতায় আমাদের কার্যক্রম অব্যাহত রাখতে চাই।

নেতৃবৃন্দ শ্রমজীবী মানুষের জন্য অবিলম্বে ঘরে ঘরে পর্যাপ্ত খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দেয়ার জন্য সরকারে প্রতি আহবান জানান।

ত্রাণ বিতরণ শেষে গাজীপুর জেলা বাসদের সমন্বয়ক রাহাত আহমদ বলেন, করোনা আক্রমনে সারা বিশ্ব আজ স্থবির। মানুষ আজ এ ভয়ঙ্কর করোনা ভাইরাসে মৃত্যুরকোলে ঢলে পড়ছে। পারছেনা এ ভাইরাসের হাত থেকে মানবজাতিকে বাঁচাতে কোন পথই যেন খোলা নাই। একমাত্র ভরশা বাড়িতে থাকা আর সচেতন থাকা। আর বাড়িতে থাকতে গিয়ে মানুষ হারাচ্ছে তার কাজ। কাজ হারিয়ে মানুষ আজ আরও বেশি অসহায় হয়ে পড়েছে।

তিনি বলেন,আমাদের সকলের জানা যে এটা কোন সহায়তাই না,তার পরেও বাসন এলাকার শ্রমিক ফ্রন্টের সার্বিক সহায়তায় বিশেষ করে আল-আমিন হাওলাদার শ্রাবণের নেতৃত্বে জনগণের দেয়া ত্রাণেই আমরা অসহায়ের পাশে দাঁড়াতে পারছি। একজন খেটে খাওয়া মানুষই আরেকজন খেটে খাওয়া মানুষের জন্য সাহায্যের হাত বাড়াচ্ছে।

সমাজে যারা বিত্তবান আছেন তারা এগিয়ে আসুন।অসহায়, অনাহারী মানুষের জন্য সহায়তার হাতকে প্রসারিত করুন। ছোট ছোট সহায়তাই হয়তো পৃথিবীকে আবার নতুন করে সাজাতে পারব।

তিনি আরো বলেন যে, আজকে আমরা ১০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিতে পেরেছি।আগামিকাল নগরীর জয়দেবপুর এলাকায় ত্রাণ বিতরণ করার চিন্তা আছে।


এখানে শেয়ার বোতাম