শুক্রবার, মার্চ ৫
শীর্ষ সংবাদ

গাজীপুরের টঙ্গীতে বাবা-ছেলের লাশ উদ্ধার

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: গাজীপুরের টঙ্গীতে বাবা-ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন, হালিম (২৯) ও তার ছেলে রোমান (৯)। মঙ্গলবার রাত তিনটায় টঙ্গী বাজার শাহজাদার বিল্ডিংয়ের ৫ম তলায় এ ঘটনা ঘটে। নিহতরা নরসিংদী জেলার বেলবো থানার বটেরশ্বর গ্রামের বাসিন্দা। হালিম টঙ্গী বাজার ফুটপাতে মশলা ব্যবসা করতেন বলে জানা গেছে।

নিহত হালিমের মামা কাঞ্চন মিয়া বলেন, ‘স্ত্রীর বড় ভাই দুলালের সঙ্গে ব্যবসা নিয়ে হালিমের প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। এর জেরে দুলাল হালিমকে কয়েকবার মারধর করেছে।’

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আবদুল হালিম তার স্ত্রী ও চার সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার রাত তিনটার দিকে তার স্ত্রী ইসনাহার বেগম চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে অন্যান্য ভাড়াটে ও স্থানীয় লোকজন ছুটে আসেন। এ সময় ঘরের মেঝেতে নোমানকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। আর বারান্দার গ্রিলে গলায় ফাঁস লাগানো অবস্থায় আবদুল হালিমকে ঝুলে দেখা যায়।

টঙ্গী পুর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে দুজনের মৃত্যুর কারণ জানা যাবে।


এখানে শেয়ার বোতাম