সোমবার, মার্চ ৮
শীর্ষ সংবাদ

গাইবান্ধায় হাসপাতালের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সিপিবি’র বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম

গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধা জেনারেল হাসপাতালের অনিয়ম দুর্নীতি-অব্যবস্থাপনা বন্ধ ও উন্নত চিকিৎসা সেবা নিশ্চিতকরণের দাবিতে অবস্থান ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গাইবান্ধা সদর উপজেলা কমিটি।

জেলা শহরে বিক্ষোভ মিছিল শেষে রোববার বেলা ১২টার দিকে সিভিল সার্জন অফিস কার্যালয়ে অবস্থান কর্মসূচী পালন করে।

অবস্থান কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, গাইবান্ধা আধুনিক হাসপাতালসহ পুরা জেলার স্বাস্থ্যা সেবা অনিশ্চিত হয়ে পড়েছে। গাইবান্ধা আধুনিক হাসপাতালকে ২৫০ শয্যার হাসপাতাল ঘোষণা করা হলেও এখন ১০০ শয্যার হাসপাতালের ডাক্তারসহ জনবল কাঠামোই নেই।

বক্তারা এসময় অভিযোগ করে বলেন, গাইবান্ধা আধুনিক হাসপাতালকে ঘিরে এক ধরণের সিন্ডিকেট গড়ে তোলা হয়েছে। যারা হাসপাতালের ঔষধসহ চিকিৎসা সেবা নিয়ন্ত্রণ করছে। ফলে প্রতিনিয়ত ভোগান্তি পোহাতে হচ্ছে নিরীহ মানুষদের। এই অবস্থায় অনিয়ম অব্যবস্থাপনার দায় হাসপাতালের তত্ত্বাবধায়কের উপর চাপিয়ে সিভিল সার্জন নিশ্চুপ বসে থাকতে পারেন না।

অবিলন্বে গাইবান্ধা আধুনিক হাসপাতালসহ পুরা জেলার স্বাস্থ্য সেবার মান উন্নত করা না হলে জনগণকে সাথে নিয়ে আগামিতে বৃহত্তর আন্দোলন কর্মসুচী ঘোষণা করার কথা জানান বক্তারা।

অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটিরি প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল,সদর উপজেলা সভাপতি ছাদেকুল ইসলাম,সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মুরাদ জামান রব্বানী,দারিয়াপুর অঞ্চল কমিটির সভাপতি গুল বদন সরকার প্রমূখ।


এখানে শেয়ার বোতাম