সোমবার, মার্চ ৮
শীর্ষ সংবাদ

গরুর কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে নান্দাইলে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

এখানে শেয়ার বোতাম

ময়মনসিংহ প্রতিনিধি :: একটি গরু একটি কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে নির্মমভাবে পিটিয়ে নাঈম নামের এক যুবককে হত্যা করা হয়েছে।ঘটনাটি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের আলীহরগাতি গ্রামে ঘটেছে। এই গ্রামের আক্কাছ আলীর ছেলে নাঈম (১৪) কে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এ ঘটনার সাথে জড়িত আব্দুল জলিলের ছেলে নাসির উদ্দিনকে (৩৫) গ্রেফতার করা হয়েছে বলে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার( ২৩ আগস্ট) বিকালে আক্কাছ আলীর একটি গরু আব্দুল জলিলের একটি কলাগাছ খেয়ে ফেললে তার (আব্দুল জলিলের) ছেলে নাসির উদ্দিন নাঈমকে বেদম প্রহার করার এক পর্যায়ে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে মচিমহা( ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে) প্রেরণ করা হয়। নাঈমের । অবস্থা দ্রুত অবনতি হলে শনিবার (২৪ আগস্ট) তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তাকে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।

লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে।


এখানে শেয়ার বোতাম