বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
শীর্ষ সংবাদ

গণপিটুনিতে বিএনপি জামায়াত জড়িত : আইনমন্ত্রী

এখানে শেয়ার বোতাম

অধিকার প্রতিবেদক ::  গুজব সৃষ্টির মাধ্যমে অরাজকতা সৃষ্টি করে বিএনপি জামায়াত দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে অভিযোগ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগুন সন্ত্রাস, গণপিটুনি, ধর্ষন, খুন, গুমের সঙ্গেও বিএনপি-জামায়াত জড়িত। এগুলো তাদের নিখুঁত নাশকতার উদাহরণ। দেশকে পিছনের দিকে নিতে এই মহলটি তৎপর হয়ে উঠেছে। এ ব্যাপারে সবাইকে সর্তক থাকতে হবে।

সোমবার দুপুরে নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির নব-নির্মিত ৫তলা ভবনের উদ্বোধন শেষে বার মিলনায়তনে আইনজীবী সমাবেশে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে তাল মিলিয়ে নেত্রকোনায় এই সুন্দর ভবন নির্মাণ করা হয়েছে। বার ও বেঞ্চের সমন্বয়ের মাধ্যমে দ্রুততম সময়ের মধ্যে ন্যায়বিচার নিশ্চিত করতে সবাইকে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। বিচারপ্রার্থীরা যাতে কোন রকম হয়রানির শিকার না হন সে দিকে বিচারক, আইনজীবীসহ সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে।

নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্যের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল হক খান মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন নেত্রকোনা- ৩ (আটপাড়া- কেন্দুয়া) আসনের এমপি অসীম কুমার উকিল, সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন খান মোহাম্মদ আবদুল মান্নান, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রফিক উল্লাহ খান, জেলা ও দায়রা জজ আবু মো. আমিমুল এহ্‌সান, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম সচিব (প্রশাসন) বিকাশ কুমার সাহা, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরী প্রমুখ।


এখানে শেয়ার বোতাম