রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

খুলনায় হাসপাতালে ঢুকে চিকিৎসককে ছুরিকাঘাত

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে শিশু বিশেষজ্ঞ উত্তম কুমার দেওয়ানকে (৪০) ছুরিকাঘাত করা হয়েছে। আহত অবস্থায় তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, উত্তম কুমারকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক উপসহকারী মেডিকেল অফিসার মহসিন গাজী ছুরিকাঘাত করেছেন। হাসপাতাল থেকেই মহসিনকে আটক করেছে ফুলতলা থানা-পুলিশ। তাঁর বাড়ি খুলনা নগরের দৌলতপুর থানার পাবলা এলাকায়। মহসিন গাজী বর্তমানে কাজ করেন নড়াইল জেলা সদরের উপ স্বাস্থ্যকেন্দ্রে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, উত্তর ও মহসিনের মধ্যে পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে গত আগস্ট মাসে দুজনের মধ্যে ঝগড়া হয়। তখন উত্তম কুমারকে দেখে নেওয়ার হুমকি দেন মহসিন। পরে ওই ঘটনা নিয়ে হওয়া তদন্তে হুমকির প্রমাণ পাওয়া গেলে মহসিনকে শাস্তিস্বরূপ খুলনা থেকে নড়াইলে বদলি করা হয়। আজ হাসপাতালে ঢুকে উত্তমের কক্ষে চলে যান মহসিন। সেখানে দুজনের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে ফল কাটার ছুরি দিয়ে উত্তমকে আঘাত করেন তিনি। তাঁর এলোপাতাড়ি ছুরিকাঘাতে মারাত্মক আহত হন উত্তম। উত্তমের বাম হাত ও মাথায় ছুরির আঘাত লাগে। পরে ওই হাসপাতালের অন্য চিকিৎসক ও কর্মচারীরা মহসিনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, চিকিৎসকের ওপর হামলার অভিযোগে মহসিন গাজীকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এখানে শেয়ার বোতাম