রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

খুলনায় শ্রমিকফ্রন্টের উদ্যোগে শ্রমিকদের সাবান ও মাস্ক বিতরণ

এখানে শেয়ার বোতাম
  • 57
    Shares

অধিকার ডেস্ক:: সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট খুলনা জেলা শাখার পক্ষ থেকে আজ নগরীর ২৮ নং ওয়ার্ডের মিয়াপাড়া পাইপের মোড়, বড় খালপাড় ও মাওলা বাড়ি মোড় এবং ৩০ নং ওয়ার্ডের চানমারি শিপইয়ার্ড এলাকায় বিভিন্ন গ্যারেজে রিকশা ও ইজিবাইক চালক এবং নিম্নবিত্ত পরিবারের মাঝে সাবান, মাস্ক, স্যালাইন এবং বাসদ-এর করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করনীয় বিষয়ে সচেতনতামূলক ও সরকারের প্রতি ১০ দফা আশু দাবি
সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ খুলনা জেলা শাখার সমন্বয়ক জনার্দন দত্ত নান্টু, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল করিম, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম খুলনা জেলা শাখার আহ্বায়ক কোহিনুর আক্তার কণা, সংগঠক রুমি খাতুন, রিকশা, ব্যাটারী রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের খুলনা জেলা নেতা আলমগীর হোসেন বাবু, রফিকুল ইসলাম, কবিরুল ইসলাম, ইদ্রিস আলী প্রমুখ।

ত্রাণ বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, চলমান লকডাউন পরিস্থিতিতে দিনমজুর খেটেখাওয়া মানুষ চরম সংকটে পড়েছে অথচ তাদের কাছে সরকারের পক্ষ থেকে এখনও কোন ত্রাণ সহায়তা পৌঁছেনি। সরকার হাজার কোটি টাকার মালিক গার্মেন্টস শিল্পপতিদের সরকারি কোষাগার থেকে আর্থিক প্রণোদনা দিতে যতটা আন্তরিক এর বিপরীতে দেশের সম্পদের স্রষ্টা শ্রমজীবি মানুষের প্রতি ততটুকু অবহেলার মনোভাব ফুটিয়ে তুলেছে।

নেতৃবৃন্দ অবিলম্বে লকডাউনের প্রকৃত উদ্দেশ্য কার্যকর করতে শ্রমজীবি নিম্নবিত্ত মানুষের বাড়ীতে বিনামূল্যে এবং সকলের বাড়ীতে রাষ্ট্রীয় উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দেয়ার দাবি জানান। একই সাথে দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য দায়ী ব্যবসায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি করেন।


এখানে শেয়ার বোতাম
  • 57
    Shares