সোমবার, নভেম্বর ৩০

খুলনায় ‘কফিন মিছিল’ ঠেকাতে ১৪৪ ধারা, আটক ৩

এখানে শেয়ার বোতাম
  • 234
    Shares

খুলনা প্রতিনিধি:: খুলনার খালিশপুরে শ্রমিক কৃষক ছাত্র জনতা ঐক্য পরিষদের আহবানে ‘কফিন মিছিল’ ঠেকাতে আজ বিকাল ৪ টা থেকে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সেখান থেকে পুলিশ তিন জনকে আটক করার অভিযোগ পাওয়া গেছে।

সকল রাষ্ট্রায়ত্ত পাটকল অনতিবিলম্বে চালু এবং শ্রমিকের সকল বকেয়া পাওনা এককালীন পরিশোধের দাবীতে খুলনার খালিশপুরে শ্রমিক-কৃষক-ছাত্র-জনতা ঐক্যের আহবানে রবিবার (৪ অক্টোবর) বিকেল ৪ টায় কফিন মিছিলের আয়োজন করার কথা ছিল। ‘কফিন মিছিল’ মিছিল ঠেকাতে প্রশাসনের পক্ষ থেকে আগে থেকেই ১৪৪ ধারা জারি করা হয়। নিষেধাজ্ঞা উপেক্ষা করে মিছিল উপলক্ষ্যে বিভন্ন স্থান থেকে শ্রমিক ও নেতৃবৃন্দ সমবেত হওয়ার চেষ্টা করলে পুলিশ বাধা প্রদান করে। এসময় পুলিশ ঘটনা স্থল থেকে শ্রমিক-কৃষক-ছাত্র-জনতা ঐক্যের সমন্বয়ক রুহুল আমিন, বিপ্লবী ছাত্র যুব আন্দোলন এর সভাপতি আতিফ অনিক ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা সুজয় শুভকে আটক করেছে পুলিশ।

উল্লখ্য, সকল রাষ্ট্রায়ত্ত পাটকল অনতিবিলম্বে চালু এবং শ্রমিকের সকল বকেয়া পাওনা এককালীন পরিশোধের দাবীসহ বিভিন্ন দাবীতে ক-কৃষক-ছাত্র-জনতা ঐক্য ধারাবাহিক ভাবে আন্দালন করে আসছে। একই দাবীতে গত ২ অক্টোবর শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 234
    Shares