সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহিলা দলের বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী মহিলা দল। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বিক্ষোভ শুরু হয়।

মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কাছে শেষ হয়। বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মিছিলে অংশ নেন।

এছাড়াও জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

মিছিল শেষে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি রুহুল কবির রিজভী বলেন, ‘এডিস মশাবাহিত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে যখন মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে, ডেঙ্গুর ব্যাপক বিস্তারে দেশবাসী যখন ভয়ে শঙ্কিত তখন এই ভয়ঙ্কর মহামারি মোকাবিলায় সরকারের মাথা ব্যথা নেই।’

তিনি বলেন, ‘দেশব্যাপী খুন, নারী-শিশু ধর্ষণ এবং ডেঙ্গুর ভয়াবহ প্রকোপ বৃদ্ধি সবকিছুকেই সরকারের মন্ত্রী-নেতারা গুজব বলছেন। বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়কে গুজব ছড়ানোর কারখানাও বলা হচ্ছে। আসলে আমরা এমন এক সরকারের অধীনে বসবাস করছি যাদের মানবিকতা নেই, জনগণের প্রতি ভালোবাসা ও দায়িত্ববোধ নেই, আছে শুধু চোখ রাঙানি।’

ডেঙ্গু মোকাবিলায় সরকারের ব্যর্থতা উল্লেখ করে রিজভী আহমেদ বলেন, ‘মশা নিধনে কোটি কোটি টাকা খরচ করা হচ্ছে অথচ সিটি কর্পোরেশনের ওষুধে মশা মরছে না।’ দুই সিটি কর্পোরেশন মশার ওষুধ নিয়েও দুর্নীতি করেছে বলেও তিনি মন্তব্য করেন।


এখানে শেয়ার বোতাম