মঙ্গলবার, ডিসেম্বর ১

খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেয়া আপিল বিভাগের আদেশ প্রত্যাখ্যান করেছে ছাত্রদল। দুপুর দেড়টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন সংগঠনটির নেতাকর্মীরা।

সমাবেশে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, তারা আপিল বিভাগের আদেশ মানেন না। দেশের ছাত্রসমাজও এই রায় প্রত্যাখ্যান করেছে। সরকার আদালতকে প্রভাবিত করে এই রায় ছিনিয়ে নিয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে আপিল বিভাগের আদেশ বিতর্কিত দাবি করে এর পরিণতি ভয়াবহ হবে বলে হুশিযারি উচ্চারণ করেছেন ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। তিনি বলেন, জামিন না দিয়ে বেগম খালেদা জিয়াকে আরো দীর্ঘসময় অন্যায়ভাবে কারাগারে আটক রাখার ষড়যন্ত্র হচ্ছে।

ছাত্রদল সাধারণ সম্পাদক বলেন, এর আগে প্রধান বিচারপতিকে বিচারের অধিকার কেড়ে নিয়ে ষড়যন্ত্র করে বিদেশে পাঠিয়ে দেওয়া হয়েছে। গণভবন থেকে আজকের আদেশ দেওয়া হয়েছে বলেও দাবি শ্যামলের।

আজকের বিক্ষোভে কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, হাফিজুর রহমান, মহিন উদ্দীন রাজু, শেখ আল ফয়সাল, সাইফ মাহমুদ জুয়েল, তানজিল হাসান, খায়রুল আলম সুজন, নাছির উদ্দিন নাছির সহ ছাত্রদলের কেন্দ্রীয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এখানে শেয়ার বোতাম