বৃহস্পতিবার, মে ১৩
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি অপরাজনীতি করছে: তথ্যমন্ত্রী

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি অপরাজনীতি করছে। তারা আসলে খালেদা জিয়াকে তাদের রাজনৈতিক ইস্যু করতে চায়। তাঁর মুক্তি চায় না।

আজ সোমবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে গঠিত মিডিয়া প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটি এবং চলচ্চিত্র ও তথ্যচিত্র উপকমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা পুরোনো। এই অসুস্থতা নিয়েই তিনি রাজনীতি করেছেন। দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। বিএনপি নেতারা দেশের জনগণকে নিয়ে ভাবেন না। তাঁরা শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে কথা বলছেন।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। আন্তর্জাতিক গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করতে বছরজুড়ে বিস্তারিত কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এ উপলক্ষে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধুর জীবনভিত্তিক একটি চলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি চলছে।

তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসান বলেন, ২৯ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ঢাকায় তিন দিনব্যাপী এশিয়া প্যাসিফিক ব্রডকাস্টিং ইউনিয়ন (এবিইউ) রেডিও এশিয়া কনফারেন্স অ্যান্ড রেডিও সং ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে হবে। এর আয়োজক বাংলাদেশ বেতার। বাংলাদেশ টেলিভিশন এই উৎসব আয়োজনে সহায়তা করবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে গঠিত মিডিয়া প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির আহ্বায়ক হাছান মাহমুদের সভাপতিত্বে সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্যসচিব আবদুল মালেক, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী, চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক, বিএফইউজের সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।


এখানে শেয়ার বোতাম