মঙ্গলবার, নভেম্বর ২৪

খালেদার মুক্তির দাবিতে কাফনের কাপড় পরে যুবদলের বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কাফনের কাপড় পরে রাজধানীতে বিক্ষোভ করেছে যুবদল পল্টন থানার নেতাকর্মীরা।

বুধবার বেলা ১১টায় যুবদল পল্টন থানার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জুয়েলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়৷ মিছিলটি ফকিরাপুল পানির টাংকি থেকে শুরু হয়ে নয়াপল্টন মোড়ে এসে শেষ হয়।

মিছিল থেকে যুবদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। খালেদা জিয়ার মুক্তি চাই, দিতে হবে, জামিন নিয়ে টালবাহানা চলবে না চলবে না, খালেদা জিয়ার মুক্তি চাই, দিতে হবে দিয়ে দাও।

মিছিল শুরুর আগে যুবদল পল্টন থানার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জুয়েল বলেন, বর্তমান সরকার গত দু’বছর ধরে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে। আমরা অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিতে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ থাকার পরও এ সরকার প্রতিহিংসা পরায়ন হয়ে মুক্তি দিচ্ছে না। তাকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে। খালেদা জিয়ার জামিন নিয়ে টালবাহানা করলে দেশের জনগণ তা মেনে নেবে না।

মিছিলে যুবদল পল্টন থানার যুগ্ম সাধারণ সম্পাদক সুমন হোসাইন, লিয়ন হক, তানিম আহমেদসহ প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এখানে শেয়ার বোতাম