মঙ্গলবার, মে ১৮
শীর্ষ সংবাদ

কোয়ারেন্টিনে বিরক্ত ভক্তদের নিজের ফোন নম্বর দিলেন শারাপোভা

এখানে শেয়ার বোতাম
  • 9
    Shares

অধিকার ডেস্ক:: কত দিন আর ঘরবন্দী হয়ে থাকতে ভালো লাগে! ঘরে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে গেছেন যে ভক্তরা, তাঁদের জন্য এগিয়ে এসেছেন মারিয়া শারাপোভা। তাঁর সঙ্গে কথা বলে কিছুটা হলেও যদি একঘেয়েমি কাটে! তাই নিজের মোবাইল ফোন নম্বরটা দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ভক্তদের যে কেউ তাঁকে খুদে বার্তার পাঠিয়ে বা মোবাইলে প্রিয় তারকার সঙ্গে একটু কথা বলে মনটা ভালো করে নিতে পারেন!

চোটের কাছে হেরে সম্প্রতি টেনিসকে বিদায় জানানো শারাপোভা এখন আছেন যুক্তরাষ্ট্রে। রুশ টেনিস-কন্যাও হোম কোয়েরেন্টিনে সময় কাটাচ্ছেন। বিশ্বজুড়ে ভক্তদের সঙ্গে টুইটার বা ইনস্টাগ্রামে বার্তার বিনিময় করছেন কখনো, কখনো আবার যোগ দিচ্ছেন ভিডিও কলে। কিন্তু এতেও একঘেয়েমি কাটছে না তাঁর।

শারাপোভার বিশ্বাস, হোম কোয়ারেন্টিনে এভাবে একঘেয়েমি পেয়ে বসেছে অনেককেই। যার মধ্যে আছেন তাঁর ভক্তরাও। তাঁদের একঘেয়েমি কাটানোর জন্য এগিয়ে এসেছেন সদ্য সাবেক হওয়া এই টেনিস তারকা। নিজের ফোন নম্বর দিয়ে বলেছেন, তাঁর সঙ্গে মোবাইল ফোনে খুদে বার্তার বিনিময় করে বা কথা বলে যদি একঘেয়েমি কাটে, সেই সুযোগটা নিতে পারেন ভক্তরা।

শারাপোভা ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় বলেছেন, ‘আমি আমার সব অনুসারীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করার চেষ্টা করে আসছি। গত সপ্তাহে আমার ১৫০ জন ভক্তের সঙ্গে ভিডিও কনফারেন্সে আমার দারুণ সময় কেটেছে। ওই ভিডিও চ্যাটিং আমার খুব ভালো লেগেছিল। আমরা একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। তাই আমি আমার ভক্তদের সঙ্গে আরও বেশি যুক্ত থাকতে চাই। আমি চাই আপনারা কী ভাবছেন সেটা আমাকে লিখে জানান।’

অনেকে হয়তো এখন লিখতেও বিরক্ত হচ্ছেন। এ কারণেই নিজের মোবাইল ফোন নম্বরটিও দিয়েছেন শারাপোভা, ‘আমি আপনাদের আমার ফোন নম্বরটা দিচ্ছি। আপনারা আমাকে বার্তা পাঠাতে পারেন, যেটা সরাসরি আমার মোবাইল ফোনে আসবে। আমি আপনাদের বাতার্র জবাব দেব।’

এটা বলে নিজের মোবাইল নম্বরটি দিয়েছেন শারাপোভা। নম্বরটি লিখে রাখতে পারেন আর কথা বলতে বা বাতার্ বিনিময় করতে পারেন প্রিয় তারকা শারাপোভার সঙ্গে—(+১) ৩১০-৫৬৪-৭৯৮১!

শারাপোভার এই উদ্যোগে অবশ্য টেনিস সাকির্টের অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন।


এখানে শেয়ার বোতাম
  • 9
    Shares