বৃহস্পতিবার, মে ১৩
শীর্ষ সংবাদ

কৃষিপণ্যের লাভজনক মূল্যের দাবিতে যশোরে মানবন্ধন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: কৃষিপণ্যের লাভজনক মূল্য, ইউনিয়ন পর্যায়ে সরকারি ভাবে ক্রয়কেন্দ্র চালু, পাটের দাম মন প্রতি তিন হাজার টাকা, ভূমি অফিস ও পল্লিবিদ্যুৎ এর হয়রানী দূর্নীতি বন্ধ করার দাবিতে যশোরে মানবন্ধন ও সমাবেশ। বাংলাদেশ কৃষক সমিতি যশোর জেলা কমিটির মানবন্ধনে আর দাবি করা হয় ভবদহ অঞ্চলের জলাবদ্ধ নিরসনে টিআরএম প্রকল্প চালু, কপোতাক্ষের উজানে বুড়িভদ্রা, হরিহর ও আপারভদ্রার অববাহিকায় কৃষকের মালিকানাধীন ফসলি জমি থেকে নদী খননকৃত মাটি দ্রুত অপসারণ করে ঐসমস্থ জমির রেকর্ডিয় মালিককে জমি ফেরত, প্লাস্টিক ফুলের আমদানী ও ব্যবহার বন্ধ, সবজি সংরক্ষণের জন্য যশোরের সবজি উৎপাদন এলাকায় আধুনিক কোল্ড স্টোরেজ স্থাপনের দাবিতে করেছে ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত যশোর প্রেস ক্লাবের সামনে এই মানবন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা সম্পাদক মফিজুর রহমান নান্নুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য অরুণা চৌধুরী, ইলাহদাদ খান, এ্যাডঃ আমিনুর রহমান হিরু, অভিমান্য মন্ডল, মাষ্টার হারুনর রশিদ, ঈষা খান।

এছাড়াও সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন সিপিবি জেলা কমিটির সভাপতি এ্যাডঃ আবুল হোসেন। মানবন্ধন-সমাবেশ শেষে একটি মিছিল নিয়ে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করা হয়।


এখানে শেয়ার বোতাম