সোমবার, জানুয়ারি ২৫

কুমিল্লায় করোনায় আরও ৭ মৃত্যু, শনাক্ত ১৩১

এখানে শেয়ার বোতাম
  • 24
    Shares

কুমিল্লা প্রতিনিধি:: কুমিল্লা নগরীতে ৩৯ জনসহ নতুন করে শনিবার জেলায় ১৩১ জন করোনা ভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হলেন ২ হাজার ৬০২ জন। এ ছাড়া করোনায় শনিবার জেলায় আরও সাতজন মারা গেছেন।

কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন শনিবর রাতে এ তথ্য জানান। তিনি জানান, গত ২৪ ঘন্টায় কুমিল্লায় করোনায় ৫০ জন সুস্থসহ এ পর্যন্ত ৭৪৭ জন সুস্থ হয়েছেন। এ দিন মনোহরগঞ্জ, বরুড়ায় দুইজন করে এবং দেবিদ্বার, বুড়িচং ও চৌদ্দগ্রামে একজন করে মোট মারা গেছেন সাতজন। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৭৮ জনে।

শনিবার কুমিল্লা নগরীতে ৩৯ জন, আদর্শ সদরে পাঁচজন, বরুড়ায় আটজন, চৌদ্দগ্রাম ১২ জন,মনোহরগঞ্জ ১৯ জন, মুরাদনগরে একজন, নাঙ্গলকোটে দুইজন, সদর দক্ষিণে চারজন, লালমাইতে চারজন, বুড়িচংয়ে একজন, চান্দিনায় নয়জন, হোমনায় পাঁচজন, দাউদকান্দিতে ১৮ জন ও তিতাসে চারজন আক্রান্ত হন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, শনিবার পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৫ হাজার ৮২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ৫৭০ জনের। শনিবার কুমিল্লা নগরীতে ৩৩ জন,চৌদ্দগ্রামে ছয়জন ও দেবিদ্বারে ১১ জনসহ এই পর্যন্ত মোট সুস্থ হন ৭৪৭ জন।


এখানে শেয়ার বোতাম
  • 24
    Shares