শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

কালিগঞ্জে মৎস্য ঘেরে বিষ প্রয়োগে ২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন

এখানে শেয়ার বোতাম
  • 6
    Shares

মাসুদ পারভেজ, কালিগঞ্জে প্রতিনিধি:: কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের নরহরকাটি গ্রামের মৎস্য ঘেরে বিষ প্রয়োগে ২লক্ষাধিক টাকার মাছ নিধন করার ঘটনা ঘটেছে।

২৮ মার্চ শনিবার গভীর রাতে দেবহাটা উপজেলার নওয়াপাড়া গ্রামের মোবারক আলী সরদারের পুত্র আনারুল ইসলামের মৎস্য ঘেরে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী আনারুল ইসলাম জানান, আমি দীর্ঘদিন যাবৎ উপজেলার নরহরকাটি এলাকায় ১৬.৫০ একর জমিতে মৎস্য ঘের ও ১ একর জমিতে একটি মৎস্য হ্যাচারি পরিচালনা করে জীবিকা নির্বাহ করে আসছি।

থানা এজাহার সুত্রে জানা যায়, শনিবার গভীর রাতে জুম্মান আলী শেখের পুত্র সালাউদ্দিন(৩৫), শওকাত আলী শেখের পুত্র রফিকুল ইসলাম শেখ(৪০) ও শফিকুল ইসলাম শেখ(৪৭), মৃত্য আরিজুল্ল্যাহ শেখের পুত্র আকবর আলী শেখ ওরফে কালু(৫০) ও জুম্মান শেখ(৫৫), আকবর আলী শেখে ওরফে কালুর পুত্র আশারফুর রহমান(২৮) সর্ব সাং নরহরকাটিসহ অঙ্গাত-নামা ২/৩ জন ব্যাক্তিরা শত্রুতামূলক ভাবে আমার মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে। এতে সাদা মাছ সহ দুই লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে।

রবিবার সকালে বিষয়টি জানতে পেরে সাথে সাথেই মৌতলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য ফেরদাউস মোড়ল ও ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজী হাফিজুর রহমান বাবুকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করে আইন গত ব্যবস্থা গ্রহন করার কথা বলেন। এরিপোট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো।


এখানে শেয়ার বোতাম
  • 6
    Shares