রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

কাপড়ের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা, আটক ২

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক::কক্সবাজারের টেকনাফ উপজেলায় কাপড়ের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। টেকনাফ পৌরসভার হিমু মার্কেটের মো. আক্তারের কাপড়ের দোকানের ভেতর থেকে আজ মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে তাঁদের আটক করা হয়। এ সময় দোকান থেকে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটক দুজন হলেন চট্টগ্রামের লোহাগাড়া পূর্ব কলাউজান এলাকার মো. জাকারিয়া (৩২) ও টেকনাফ পৌরসভার মধ্যেম জালিয়াপাড়ার আবদুল হক (৩০)। তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক ও টেকনাফ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট (বিএন) মীর্জা শাহেদ মাহাতাব।

মীর্জা শাহেদ মাহাতাব বলেন, হিমু মার্কেটের মো. আক্তারের কাপড়ের দোকানে ইয়াবার একটি বড় চালান এসেছে, গোপন সূত্রে এমন খবর পেয়ে মঙ্গলবার বিকেলে ওই দোকানে অভিযান চালানো হয়। এ সময় ৭০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাঁরা দীর্ঘদিন ধরে কাপড়ের ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলেন। তবে দোকানের মালিক মো. আক্তারকে আটক করা সম্ভব হয়নি। আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনের মামলার প্রক্রিয়া চলছে।


এখানে শেয়ার বোতাম