রবিবার, ফেব্রুয়ারি ২৮
শীর্ষ সংবাদ

কাদের মির্জাকে পাবনায় আটকে রাখার অনুরোধ এমপি নিক্সন চৌধুরীর

এখানে শেয়ার বোতাম
  • 21
    Shares

অধিকার ডেস্ক:: বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যায়িত করে তাকে পাবনায় আটকে রাখার অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য নিক্সন চৌধুরী।

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যায়িত করে পাবনায় আটকে রাখার জন্য সরকারকে অনুরোধ করেছেন ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন। ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা সরদরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রবিবার বিকেলে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে নিক্সন চৌধুরী এই মন্তব্য করেন।

কাদের মির্জাকে নিয়ে নিক্সন চৌধুরীর দেয়া বক্তব্যের ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

কাদের মির্জার উদ্দেশে নিক্সন চৌধুরী বলেন, ‘পাগলারেও আমি চিনি না, জীবনে দেহি নাই, জীবনে যাই নাই নোয়াখালী। পাগলামি কইরা নেতা হওয়া যায় না। আপনাকে প্রমাণ করতে হবে পাগলা আমি আপনারে কিছু কইছি কিনা? সরকারের উচিত এই সব পাগল যথাশীঘ্রই পাবনায় পাঠানো। না হলে গণধোলাই এমন খাবে যে চেহারা চেনা যাবে না।’

নিক্সন চৌধুরী আরও বলেন, ‘আগে দু’একটা ভাঙ্গার পাগলে আমারে নিয়া কথা কইতো। এখন আমি এতবড় নেতাই হইছি ভিনদেশের পাগলরাও আমার ওপরে চেতছে।’

গেল ১৩ জানুয়ারি এক নির্বাচনি সভায় বসুরহাটে মেয়র প্রার্থী কাদের মির্জা ফরিদপুর-৪ আসনের এমপি নিক্সন চৌধুরীকে জড়িয়ে একটি বক্তব্য দেন, যা পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। ওই বক্তব্যে মির্জা কাদের অভিযোগ করেন, সাংসদ নিক্সন তাঁকে চুনোপুঁটি হিসেবে আখ্যায়িত করেছেন।


এখানে শেয়ার বোতাম
  • 21
    Shares