Home সারা দেশ করোনা হয়েছে শুনেই হাসপাতাল থেকে পালিয়ে জামাই গেলেন শ্বশুরবাড়ি

করোনা হয়েছে শুনেই হাসপাতাল থেকে পালিয়ে জামাই গেলেন শ্বশুরবাড়ি

অধিকার ডেস্ক:: পটুয়াখালীর বাউফলে শরীরে করোনাভাইরাসের সম্ভাব্য সংক্রমণ হয়েছে শুনেই হাসপাতাল থেকে পালিয়ে শ্বশুরবাড়ি গিয়ে উঠেছেন এক যুবক।

মঙ্গলবারের বিকেলের এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে তাকে ধরে হাসপাতালে ভর্তি এবং শ্বশুরবাড়ির সবাইকে কোয়ারেন্টাইনে নেওয়ার পরামর্শ দিয়েছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, সম্প্রতি ২৫ বছর বয়সী ওই যুবক ঢাকা থেকে বাড়িতে আসেন। বাড়িতে এসে মা বাবার সঙ্গে দেখা করে পাশ্ববর্তী এলাকায় শশুরবাড়িতে যান। জ্বর ও শরীরে ব্যথা নিয়ে মঙ্গলবার বিকেলে তিনি বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে যান।

বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক আকতারুজ্জামান প্রাথমিক পরীক্ষা এবং তার শরীরের অবস্থা দেখে করোনায় আক্রান্ত হয়েছেন সন্দেহ করে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি এবং পাঠানোর সিদ্ধান্ত নেন। ওই যুবক এ অবস্থা বুঝে হাসপাতাল থেকে পালিয়ে শশুর বাড়িতে চলে যান। বিষয়টি এলাকায় জানাজানি হলে চারদিকে করোনার আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, করোনা শনাক্তের জন্যে ওই যুবককে বরিশালে পাঠানো হয়েছে। তবে তার শরীরের উপসর্গ দেখে তিনি করোনাভাইরাসে আক্রান্ত বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া তার শ্বশুরবাড়ির সবাইকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

বাউফল উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, ওই যুবকের শরীরের উপসর্গের কথা চিকিৎসক জানানোর পর তাকে দ্রুত বরিশালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। তার শশুরবাড়ির এবং বাবার বাড়ির সকল লোকজনকে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সিলেটে শ্রমজীবী মানুষের মধ্যে বাসদের খাদ্য সামগ্রী বিতর

সিলেট প্রতিনিধি:: করোনা মহামারীতে কর্মহারা নিম্ন আয়ের মানুষের মধ্যে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে চাল, আলু, পিয়াজ, লবন,তেল প্রভৃতি...

মৌলভীবাজারে কোয়ারেন্টাইনে থাকা ৩৩৭ জন পেলেন ছাড়পত্র

মৌলভীবাজার প্রতিনিধি:: প্রবাসী অধ্যুষিত মৌলভীবাজার জেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ৬২১ জনের মধ্যে ৩৩৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ২৮৪ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।...

এবার করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন ৯৫ বছরের বৃদ্ধা

আন্তর্জাতিক ডেস্ক:: করোনাভাইরাসকে পরাজিত করে ঘরে ফিরলেন ৯৫ বছর বয়স্ক এক বৃদ্ধা। করোনার সঙ্গে যুদ্ধ করে একেবারে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সুইজারল্যান্ডের...

সরকারি নির্দেশনা দিনমজুরেরা মানলেও প্রশাসন-জনপ্রতিনিধি তা ভেঙেছেন

অধিকার ডেস্ক:: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় করোনা থেকে সতর্ক থাকার নির্দেশনা মানছেন না খোদ প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা। অথচ একই স্থানে জমায়েত হওয়া...