রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

করোনা মোকাবিলায় সিলেটে সিপিবির কন্ট্রোল টিম গঠন

এখানে শেয়ার বোতাম
  • 122
    Shares

সিলেট প্রতিনিধি:: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়ন, উদীচী এবং খেলাঘর সামর্থানুযায়ী সারা দেশব্যাপী ‘করোনা ভাইরাস’ জনিত এই দুর্যোগসময়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সিলেটেও কার্যক্রম অব্যাহত রয়েছে। কমিউনিস্ট পার্টি সিলেট জেলা কমিটি সিলেট অঞ্চলে রিলিফ ওয়ার্ক শুরু করেছে। সিলেটের বিয়ানীবাজারে পার্টির পক্ষ থেকে ধারাবাহিকভাবে ত্রাণসামগ্রী বিতরণ করছে ।

সিলেটে সিপিবি ‘করোনা’ সৃষ্ট দুর্যোগ মোকাবিলার জন্যে একটি কন্ট্রোলটিম গঠন করা হয়েছে এবং সামর্থানুযায়ী কার্যক্রম পরিচালিত করবে।

ইতোমধ্যে সিলেটের কমিউনিস্ট পার্টি একটি বিশেষ তহবিল গঠন করেছে। যার মাধ্যমে যেকোনো সময়ে আক্রান্তগ্রস্থদের পাশে থাকবে।বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট সংসদ ‘করোনা’ পরিস্থিতি উদ্ভূত হওয়ার পর থেকে হ্যাণ্ড সেনিটাইজার, মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে। উদীচী সিলেট সচেতনতামূলক কর্মসূচী হিসেবে দরিদ্র সাধারণ জনগণের মধ্যে সাবান বিতরণ করেছে।

করোনা’ ভাইরাসজনিত মহা বিপর্যয়কর পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজের সাথে যুক্ত থেকে বা সমন্বয় রেখে কাজ করতে আগ্রহী ছাত্র, যুব, সাংস্কৃতিক, শিশু-কিশোর, সাহিত্য, আইনজীবী ও চিকিৎসক গণসংগঠন সমূহের কর্মীদের সক্রিয় অংশগ্রহণে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সিলেট জেলা কন্ট্রোল টিমের সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন সুমন, সদস্য সচিব কমরেড খায়রুল হাছান, সদস্য ডা. বীরেন্দ্র চন্দ্র দেব, সাথী রহমান, তপন চৌধুরী টুটল, তুহিন কান্তি ধর, রতন দেব, ডাঃ অভিজিৎ দাস জয়, বিধান দেব চয়ন, মাধব রায়, দেবব্রত পাল মিন্টু, রজত কান্তি চৌধুরী, বি, এইচ, আবির, মোহাম্মদ মনির উদ্দিন, নিরঞ্জন দাস খোকন, এস, কে, সাকিল, সন্দ্বীপ দেব, শাহজালাল সুমন, সরোজ কান্তি, নাবিল হোসেন, তন্ময় পাল, হাছান বক্ত চৌধুরী কাওছার, অমিত দাস, অনির্বান রায় ,মৌহাইমিনুল ইসলাম মাহিন, ইশতিয়াক হিমেল এই টিমে সদস্য সংখ্যা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে।

সার্বক্ষণিক যোগাযোগের জন্যে আনোয়ার হোসেন সুমন- ০১৭১১-৩৩১৩৯৪, খায়রুল হাছান- ০১৬১৭-০৪০৮৪৮, নিরঞ্জন দাস খোকন-০১৭১২-৪০২১৪৪, সরোজ কান্তি-০১৭২১-৯১২৩০৭, নাবিল এইচ-০১৭৪৩-৪৩৯৪৭১।


এখানে শেয়ার বোতাম
  • 122
    Shares