Home সারা দেশ করোনা: ধনবাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলছে মানুষ, চলাচল সীমিত

করোনা: ধনবাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলছে মানুষ, চলাচল সীমিত

জহিরুল ইসলাম, ধনবাড়ী (টাংগাইল) প্রতিনিধি:: টাংগাইলের ধনবাড়ীতে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে শুরু হয়েছে ১০ দিনের বাধ্যতামূলক ছুটি। সব ধরনের গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা এবং দোকানপাট বন্ধ থাকায় এখন কার্যত নিস্তব্ধ টাঙ্গাইলের ধনবাড়ী।

সরকারি নির্দেশনা মেনে স্বল্প ও দূর পাল্লার কোন যাত্রীবাহী বাস ধনবাড়ীতে চলাচল করছে না। এদিকে ধনবাড়ী মেইন রোড, বাজার রোডের সকল দোকানপাট বন্ধ রয়েছে।

গণপরিবহনে নিষেধাজ্ঞা থাকায় বুধবার থেকেই সড়কে গণপরিবহন কম দেখা যায়। অফিসফেরত মানুষকে চরম ভোগান্তি পোহাতে হয়। লোকজনও খুব কম দেখা গেছে সড়কে। তারা বাসা বাড়িতেই অবস্থান নিয়ে আছেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে ধনবাড়ী সড়কে দু-চারটি মোটরসাইকল দেখা গেছে। জরুরি সেবার যান ও মালবাহী ট্রাকও খুব একটা দেখা যায়নি। বিভিন্ন স্পটে আইনশৃংখলাবাহিনী সড়কে অবস্থান নিয়ে আছেন। মোটরসাইকেল ও প্রাইভেটকার দেখলেই থামাচ্ছেন ‍পুলিশ সদস্যরা। জানতে চাচ্ছেন কেন বের হয়েছেন, কোথায় যাচ্ছেন?

সামাজিক দূরত্ব তদারকিতে সক্রিয় রয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর টহল দল ও আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

জয়পুরহাটের কালাইয়ে একই পরিবারের ৪ জন আইসোলেশনে

অধিকার ডেস্ক:: জয়পুরহাটের কালাই উপজেলার নান্দাইলদীঘি গ্রামে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের চারজন সদস্যকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। রোববার সকালে আক্কেলপুর উপজেলার...

মাদারীপুরে সরকারি ৬৮ বস্তা চাল জব্দ, যুবলীগ নেতা গ্রেপ্তার

অধিকার ডেস্ক:: মাদারীপুরের শিবচরে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুত করে রাখা সরকারি ৬৮ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এই চাল মজুত করার অভিযোগে...

সোমবার ঢাকা ছাড়ছেন মার্কিন কূটনীতিক ব্যক্তিবর্গ ও নাগরিকরা

অধিকার ডেস্ক:: করোনা আতঙ্কে সোমবার ঢাকা ছাড়ছেন মার্কিন কূটনীতিক ব্যক্তিবর্গ ও নাগরিকরা। করোনা আশঙ্কায় আগামীকাল সোমবার (৩০শে মার্চ) ঢাকা...

বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়াল

আন্তর্জাতিক ডেস্ক:: প্রাণঘাতী নভেল করোনাভাইরাস ডিসেম্বরে চীন থেকে ছড়িয়ে পড়ার পর গত তিন মাসে সারা বিশ্বে ৩০ হাজারেরও বেশি মানুষের প্রাণ কেড়েছে।