মঙ্গলবার, ডিসেম্বর ১

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে ৩ নারীর মৃত্যু

এখানে শেয়ার বোতাম

সাতক্ষীরা প্রতিনিধি:: করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিন নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পৌনে তিন ঘন্টার ব্যবধানে তারা মারা যান।

মৃতরা হলেন- জেলার কলারোয়া উপজেলার গদখালি গ্রামের আইয়ুব আলীর স্ত্রী জাহেদা খাতুন (৭০), সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী রিনা খাতুন (৪৭) ও শহরের বাটকেখালি এলাকার মোতাহার গাজীর স্ত্রী রিজিয়া খাতুন (৬৫)।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে ১৯ আগষ্ট সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলন ওয়ার্ডে ভর্তি হন কলারোয়া উপজেলার জাহেদা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

শ্বাসকষ্ট ও নিমোনিয়া নিয়ে একই দিন মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন সাতক্ষীরা শহরের রিনা খাতুন। বৃগস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা শহরের রিজিয়া খাতুনও ওইদিন মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। বৃহস্পতিবার ভোরে পৌনে ৪ টার দিকে তিনি মারা যান।

ডা. রফিকুল ইসলাম আরও জানান ,মৃত তিন জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তাদের রিপোর্ট পাওয়া যায়নি।

তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে মৃতদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

এ নিয়ে, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এখন পর্যন্ত ৭২ জনের মৃত্যু হয়েছে। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৬ জন।


এখানে শেয়ার বোতাম