মঙ্গলবার, জানুয়ারি ২৬

করোনা উপসর্গ নিয়ে ফেনীতে চব্বিশ ঘণ্টায় ৩ জনের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ফেনীতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক নারীর (৪০) মৃত্যু হয়েছে। রোববার ফেনী জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়।

এর আগে শনিবার একই হাসপাতালে জ্বর-শ্বাসকষ্ট ও ডায়েরিয়ায় দুই জনর মৃত্যু হয়েছে। এদের একজন (৬২) ফেনী সদর উপজেলার ফাজিলপুর ও আরেকজন (৮০) ধলিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের বাসিন্দা। তাদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রোববার মারা যাওয়া রোগীর স্বজন ও হাসপাতাল সূত্র জানায়, দুপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হন তিনি। পরে আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। মারা যাওয়া ওই নারী ছাগলনাইয়া উপজেলার কাশিপুর এলাকার বাসিন্দা। দীর্ঘদিন থেকে ওই নারীর শ্বাসকষ্ট ছিল। ঈদের আগে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী জেনারেল হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। ওই সময় তাকে হাসপাতালে না এনে বাড়ি রেখে চিকিৎসা চালায় স্বজনরা। পরে রোববার পুনরায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইকবাল হোসেন ভূঁইয়া জ্বর-শ্বাসকষ্ট নিয়ে এক নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম