বুধবার, নভেম্বর ২৫

করোনা আক্রান্ত মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ও তার স্ত্রী ভালো আছেন

এখানে শেয়ার বোতাম
  • 29
    Shares

অধিকার ডেস্ক:: করোনাভাইরাসে আক্রান্ত মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। বর্তমানে তারা ভালো আছেন।

সোমবার (১৫ জুন) দুপুরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মন্ত্রী মহোদয় এবং তার স্ত্রী দুজনই বয়স্ক। গত ১২ জুন তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরদিন তাদের ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা খুব জটিলতায় যায়নি। তারা ভালো আছেন। সার্বক্ষণিক চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

এদিকে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হওয়ায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের জন্য দোয়া চাওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. আতিকুল রহমান জুয়েল জানান, করোনা আক্রান্ত মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং তার স্ত্রীর সুস্থতার জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম সকলের কাছে দোয়া চেয়েছেন।


এখানে শেয়ার বোতাম
  • 29
    Shares