মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

করোনায় প্রাণ হারালেন নির্মাতা মাসুদ কায়নাত

এখানে শেয়ার বোতাম
  • 11
    Shares

অধিকার ডেস্ক:: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন নির্মাতা মাসুদ কায়নাত। সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর ফরায়জী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতার ঘনিষ্ঠ বন্ধু-সাংবাদিক লিটন এরশাদ।

মৃত্যুর কারণ হিসেবে তিনি বলেন, ‘৫-৬ দিন আগে করোনা পজিটিভ ফল আসে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর প্রতিদিন অবনতি হতে থাকে। অবশেষে আজ চলেই গেল।’

জানা গেছে, সোমবার (৫ এপ্রিল) রাতেই মাসুদ কায়নাতের মরদেহ তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে নিয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানেই তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মাসুদ কায়নাত মূলত বিজ্ঞাপন নির্মাতা ছিলেন। দুই শতাধিক বিজ্ঞাপন বানিয়েছেন তিনি। চলচ্চিত্র, নাট্যনির্মাতা, উপস্থাপক হিসেবেও তার পরিচিতি রয়েছে। নিজের লেখা গল্পে তার একমাত্র পরিচালিত চলচ্চিত্র ‘বেইলী রোড’। এই চলচ্চিত্রের মধ্য দিয়ে অভিনেতা নিলয় আলমগীরের বড় পর্দায় অভিষেক ঘটে।

বৈশাখী টেলিভিশনে প্রচারিত আন্তর্জাতিক চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠান ‘লুক-থ্রো’ এবং এটিএন বাংলার টকশো ‘অন্যচোখে’র গ্রন্থনা ও উপস্থাপনাতেও তাকে দেখা গেছে সাবলীল।


এখানে শেয়ার বোতাম
  • 11
    Shares