বৃহস্পতিবার, ডিসেম্বর ৩

করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহ জেলায় প্রথম মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী এক ব্যাক্তির রিপোর্ট পজেটিভ এসেছে। এটি জেলায় করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা। মৃত কৃষ্ণ গোপাল ওরফে কেতো সাহা (৫০), শৈলকুপা উপজেলার কবিরপুরের পদা সাহার ছেলে। তিনি ব্যবসা করতেন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেঞ্জিৎ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনা উপসর্গ নিয়ে কৃষ্ণ সাহার মৃত্যুর পর থেকে তার বাড়ি লকডাউনে রয়েছে। আজ রিপোর্ট এসেছে করোনা পজেটিভ। এখন তার পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

গত ৭ই জুন জেলার শৈলকুপায় নিজ বাড়িতে করোনা উপসর্গ নিয়ে তিনি মারা যান। এরপর তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন অফিসে পাঠানো রিপোর্টে মৃত ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে।

সর্বশেষ শুক্রবার ৩০জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এরমধ্যে ২৭ টি নেগেটিভ এবং বাকি তিনজন করোনা পজিটিভ। এরমধ্যে কৃষ্ণ গোপালের নাম রয়েছে। বাকি দু’জনের মধ্যে একজন ঝিনাইদহ সদর এবং একজনের বাড়ি কালীগঞ্জ উপজেলায়। এ নিয়ে জেলায় ৭২ জনের শরীরের করোনার অস্বিত্ত্ব পাওয়া গেল। এ জেলায় এখনো পর্যন্ত করোনা থেকে মুক্তি পেয়েছে ৪১ জন।


এখানে শেয়ার বোতাম