মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

করোনার ফলাফল নেগেটিভ হওয়ায় ঘোড়াশালে দুটি বাড়ির লকডাউন প্রত্যাহার

এখানে শেয়ার বোতাম
  • 103
    Shares

বোরহান মেহেদী, পলাশ প্রতিনিধি (নরসিংদী) :: করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পিরিন্দার টেক গ্রামে লকডাউন করা ব্যক্তির শরীরের করোনা সংক্রমণ পরীক্ষার ফলাফল নেগেটিভ হওয়ায় ঘোড়াশালে দুটি বাড়ির লকডাউন আজ শুক্রবার দুপুরে প্রত্যাহার করেছে উপজেলা প্রশাসন।

তথ্যটি নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী।

তিনি জানান, গত বুধবার ঘোড়াশাল পৌর এলাকার পিরিন্দার টেক গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তির বাড়িসহ পাশের বাড়ী লকডাউন করা হয়। পরে ওইদিনই সন্ধ্যায় করোনাভাইরাস সংক্রামণে আক্রান্ত সন্দেহ করা এক পুরুষের (৪০) নমুনা মেডিকেল টিম সংগ্রহ করে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্বব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। পরে আজ শুক্রবার দুপুরে আইইডিসিআর থেকে ওই পুরুষের রিপোর্ট নেগেটিভ আসে। যার কারণে সন্দেহ পুরুষের বাড়ী সহ পাশের বাড়ীর লকডাউন খুলে দেওয়া হয়েছে। তবে তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

লকডাউন খুলে দেওয়ার সময় উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আলীর সাথে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহন কর্মকর্তা আমিনুল ইসলাম. সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল তৌফিক ও ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ, পুলিশ পরিদর্শক জহিরুল আলম।


এখানে শেয়ার বোতাম
  • 103
    Shares