বুধবার, ডিসেম্বর ২

করোনার উপসর্গ নিয়ে ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিমের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার। রোববার (০৫ জুলাই) রাতে সাড়ে ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

স্বজনরা জানান, বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন সাংবাদিক নুরুল করিম মজুমদার। প্রাথমিকভাবে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। গত শুক্রবার তার অবস্থার অবনতি হলে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে নেয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকার পর রোববার দুপুর পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন। অবস্থার উন্নতি না হলে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে ফেনীতে পাঠিয়ে দেয়া হয়। রাত সোয়া ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় গণমাধ্যমকর্মী ও নুরুল করিম মজুমদারের সহকর্মী আতিয়ার সজল বলেন, সোমবার সকাল ১০টায় শহরের উকিল পাড়ার নিজ বাসভবনের সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

নুরুল করিম মজুমদার ফেনী প্রেস ক্লাবের চারবারের সভাপতি ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ফেনী সেন্ট্রাল হাই স্কুল ও পশ্চিম উকিল পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ছিলেন। তিনি বাংলাদেশ টেলিভিশন, ডেইলি স্টার ও ইউএনবির ফেনী জেলা প্রতিনিধি ছিলেন।


এখানে শেয়ার বোতাম