মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

‘করোনা নাশে মানুষের পাশে’ দাঁড়ানোর আহবান

এখানে শেয়ার বোতাম
  • 6
    Shares

অধিকার ডেস্ক:: ‘করোনা নাশে মানুষের পাশে’ স্লোগানে কর্মসূচি গ্রহণ করে গরিব দুঃখী মানুষকে সাহায্য করছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। এজন্য তারা সমাজের ধনী, বিত্তবান ও সামর্থ্যবানদের কাছে সহযোগিতা চেয়েছেন। দ্রব্য সামগ্রী পাঠানোর জন্য ৩০, তোপখানা রোড, অনিমা ভিসতা (৫ম তলা সি ৪ ) ঢাকা এই ঠিকানা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সংবাদপত্রে পাঠানো এক প্রচারপত্রে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও বলা হয়, করোনাভাইরাস সংক্রমণে সারাদেশে কার্যত লকডাউন চলছে। ফলে কর্মজীবী-শ্রমজীবী মানুষ যাদের অধিকাংশ দিন আনে দিন খায় তারা আজ নিদারুণ সংকটে। যেটুকু সঞ্চয় ছিল তা দিয়ে এতদিন চললেও তারা এখন চরম খাদ্য ও ওষুধ সঙ্কটে রয়েছেন। সরকার কিছু ব্যবস্থা নিয়েছে কিন্তু তা যথেষ্ট নয়। তাছাড়া এমন ব্যক্তি আছেন যারা লাইনে দাঁড়িয়ে অথবা প্রশাসনের কর্তাদের কাছ থেকে এই সাহায্য সংগ্রহ করতে পারছেন না। এই পরিস্থিতিতে ওয়ার্কার্স পার্টি ‘করোনা নাশে মানুষের পাশে’ কর্মসূচি গ্রহণ করেছে।

প্রচারপত্রে বলা হয়, ইতোমধ্যে পার্টির কর্মীরা, যুব ও ছাত্র মৈত্রী, নারী মুক্তি সংসদের কর্মীরা এবং বিভিন্ন জেলার কর্মীরা হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক তৈরি করে রিকশাচালক, গৃহকর্মী, হকার, ছোট দোকানদার, বস্তিবাসী ও দরিদ্র অসহায় মানুষের মাঝে বিতরণ করছেন। কিন্তু বর্তমানে তাদের প্রয়োজন খাদ্য সামগ্রী। পার্টি জনপ্রতি ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, একটি সাবান ও মাস্ক দরিদ্র অসহায় মানুষের মাঝে বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে।

দলটির প্রচারপত্রে আরও বলা হয়, এ ব্যাপারে আপনাদের সহযোগিতা আমাদের উদ্যোগকে সফল ও সার্থক করে তুলতে পারে। যারা বিত্তবান তারা যদি ৫ থেকে ১০ প্যাকেট উল্লেখিত সামগ্রী বা সমপরিমাণ অর্থ প্রদান করেন তাহলে এই কর্মসূচি এগিয়ে নিতে এবং অব্যাহত রাখতে সহায়ক ভূমিকা রাখবে। যারা বিত্তবান তাদের ৫০ কেজি বস্তার ৫ থেকে ১০ বস্তা চাল, ২-১ বস্তা ডাল, ৫ থেকে ১০ লিটার তেল, ২-১ বস্তা আলু বা সমপরিমাণ অর্থ উপরোক্ত ঠিকানায় পাঠাতে অনুরোধ জানানো হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 6
    Shares