সোমবার ‚ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ৬ই জুলাই, ২০২০ ইং ‚ বিকাল ৩:৩৮

Home সংগঠন সংবাদ কমরেড রনো'র দ্রুত আরোগ্য কামনা করেছে বাম জোট, সিপিবি ও বাসদ

কমরেড রনো’র দ্রুত আরোগ্য কামনা করেছে বাম জোট, সিপিবি ও বাসদ

নিজস্ব প্রতিবেদক:: বর্ষীয়ান জননেতা, বিশিষ্ট মার্কসবাদী তাত্ত্বিক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রেসিডিয়াম সদস্য কমরেড হায়দার আকবর খান রনো করোনা পজেটিভ। তাঁকে আজ বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর দ্রুত সুস্থ্যতা কামনা করেছে বাম জোট ও সিপিবি।

সিপিবি

কমরেড হায়দার আকবর খান রনোর দ্রুত আরোগ্য লাভের জন্য বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক কমরেড মোহাম্মদ শাহ আলম এক বিবৃতিতে দেশবাসীর শুভ কামনায় চেয়েছেন যাতে কমরেড রনো দ্রুত আরোগ্য লাভ করেন।

বাম গণতান্ত্রিক জোট

বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়ক ও বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ এবং কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য সিপিবি সভাপতি কমরেড মুজাদিুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক কমরেড শাহ আলম, বাসদ এর সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বাসদ (মার্কসবাদী)’র সাধারণ সম্পাদক কমরেড মুবিনুল হায়দার চৌধুরী, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী কমরেড জোনায়েদ সাকি, কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক কমরেড মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পদক কমরেড মোশরেফা মিশু, সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক কমরেড হামিদুল হক আজ ২৯ জুন ২০২০ সংবাদপত্রে দেয়া এক যুক্ত বিবৃতিতে দেশের বর্ষীয়ান রাজনীবিদ, বিশিষ্ট মার্কসবাদী বিপ্লবী, সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য ও বাম গণতান্ত্রিক জোটের অন্যতম র্শীষ নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড হায়দার আকরব খান রনো করোনা আক্রান্ত হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাঁর দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন।

বিবৃতিতে বলা হয়, কমরেড রনো দীর্ঘদিন ধরেই সিওপিডিতে ভোগছিলেন। স্বাভাবিক অবস্থায়ই তাঁর অক্সিজেন সহায়তা নিতে হয়। বর্তমানে কমরেড রনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাম গণতান্ত্রিক জোট আশা প্রকাশ করেন ঢাকা মেডিকেলের চিকিৎসকগণ ও হাসপাতাল কর্তৃপক্ষ তার সুচিকিৎসার ব্যবস্থা করবেন।

বিবৃতিতে বলা হয় কমরেড রনো অবশ্যই দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।

বাসদ

বাসদ সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান অপর এক বিবৃতিতে বর্ষীয়ান রাজনীতিবিদ বিশিষ্ট মার্কসবাদী বুদ্ধিজীবী কমরেড হায়দার আকবর খান রনোর করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাঁর দ্রুত আরোগ্য কামানা করেছেন।

বিবৃতিতে কমরেড খালেকুজ্জামান বলেন, দেশের ভোগবাদী পুঁজিবাদী-মুনাফাকেন্দ্রীক রাজনীতির এই দুর্বৃত্তায়নের সময়ে রনোর মতো নিষ্ঠাবান রাজনীতিকের এখনো অনেক বেশি প্রয়োজন রয়েছে। কমরেড রনো দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন বলে তিনি আশা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা হাস্যকর : ওবায়দুল কাদের

অধিকার ডেস্ক:: বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল...

করোনায় দেশে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ৩২০১

অধিকার ডেস্ক:: দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট মারা গেলেন দুই...

রাবির ৬৮তম জন্মদিন আজ

রাবি প্রতিনিধি:: ইতিহাস, ঐতিহ্যের ৬৭ বছর পেরিয়ে সোমবার ৬৮ বছরে পদার্পণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) । প্রতিষ্ঠার পর থেকে দেশের স্বাধীনতা সংগ্রামসহ...

এবারের হজে কাবা স্পর্শ করা নিষিদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক :: প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে চলতি বছরে খুবই সীমিত পরিসরে হজের অনুমতি দিয়েছে সৌদি আরব। দেশটির মাত্র এক হাজার...
Shares