শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

কবি “কামরুজ্জামান চৌধুরী” স্মরনে ছাত্র ইউনিয়নের আলোক প্রজ্বলন

এখানে শেয়ার বোতাম
  • 54
    Shares

অনন্ত সরকার, নেত্রকোনা প্রতিনিধি:: নেত্রকোনা সাহিত্য সমাজের সভাপতি, কবি, লেখক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, সমাজ সংস্কারক কবি কামরুজ্জামান চৌধুরী এঁর স্মরনে আলোক প্রজ্বলন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, শাহ্ সুলতান (রাঃ) কলেজ সংসদ।

মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) সন্ধায় কলেজের শহীদ মিনারে ১ মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে এই কর্মসূচির সূচনা করা হয়। পরে আলোক প্রজ্জলনের মাধ্যমে কর্মসূচির সমাপ্ত করা হয়। সংগঠনটির সভাপতি আজিজুর রহমান সায়েম ও সাঃসম্পাদক জাহাঙ্গীর আলম এর উপস্থিতিতে কলেজ শাখা ছাত্র ইউনিয়নের অন্যান্য নেতা-কর্মীসহ সকল স্তরের শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করে।

এর আগে সোমবার(১৫ ফেব্রুয়ারি) সমাজ সেবক কামরুজ্জামার চৌধুরী শেষ নিশ্বাস ত্যাগ করেন। নেত্রকোনার মানুষ হারিয়েছে এক উজ্জ্বল নক্ষত্র। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে নেত্রকোনার সাংস্কৃতিক অঙ্গনে যে প্রভাব পড়বে তা অপূরণীয়।

তিনি ১৯৬২ সালের ১২ সেপ্টেম্বর জন্মগ্রহন করেন এবং ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি সাহ সুলতান রাঃ কলেজের সহকারী অধ্যাপক হিসেবে নিয়োজিত ছিলেন। তিনি কবিতা সহ লেখালেখিতেও ছিলেন পারদর্শী, ছিলেন প্রগতিশীল চিন্তক। নেত্রকোনার সাংস্কৃতিক অঙ্গনেও ছিল ব্যাপক ভূমিকা।


এখানে শেয়ার বোতাম
  • 54
    Shares