বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
শীর্ষ সংবাদ

কটূক্তির প্রতিবাদে অবস্থান ধর্মঘটে কাদের মির্জা

এখানে শেয়ার বোতাম
  • 12
    Shares

নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি করায় অবস্থান ধর্মঘটে বসেছেন ওবায়দুল কাদেরের ভাই ও নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর থেকে বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে এ কর্মসূটিতে আছেন তিনি।

এর আগে তার নেতৃত্বে কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। সমাবেশে কাদের মির্জা সমর্থিত হাজারো নেতাকর্মী উপস্থিত হন।

সন্ধ্যায় কাদের মির্জা সাংবাদিকদের বলেন, ‘নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি ভেঙে না দেওয়া পর্যন্ত বঙ্গবন্ধু চত্বরে অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ২৭ সেকেন্ডের ভিডিও ক্লিপে বলেন, ‘আমি তো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলবো না, আমি কথা বলবো, ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে আসেন। তার ভাইকে শাসন করতে পারেন না। এগুলো নিয়ে আমি আগামী কয়েক দিনের মধ্যে কথা বলবো। যদি আমার জেলা কমিটি না আসে, তবে এটা নিয়ে কথা বলা শুরু করবো।’

তার ফেসবুক ঘুরে দেখা যায়, তাৎক্ষণিকভাবে তিনি ফেসবুক আইডি থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। লাইভ দেওয়ার কিছুক্ষণ পর তার আইডি থেকে ভিডিওটি ডিলিট করা হলেও মুহূর্তের মধ্যে এটির ডাউনলোড কপি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে বিপক্ষে দেওয়া হচ্ছে নানা পোস্ট।

আরও পড়ুন…

ওবায়দুল কাদেরকে ‘রাজাকার পরিবারের লোক’ বললেন এমপি একরামুল

 


এখানে শেয়ার বোতাম
  • 12
    Shares