মঙ্গলবার, মার্চ ২
শীর্ষ সংবাদ

এক বছর পর সিলেটে পূর্ণাঙ্গ কমিটি আওয়ামী লীগের

এখানে শেয়ার বোতাম
  • 5
    Shares

অধিকার ডেস্ক:: সম্মেলনের একবছর পর সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। নবীন-প্রবীণের সমন্বয়ে এই কমিটি রাজনৈতিক কর্মকাণ্ডে রাজপথে সক্রিয় থাকার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বদ্ধপরিকর নতুন কমিটির নেতাকর্মীরা।

২০১৯ সালের ৫ই ডিসেম্বর সিলেট নগরীর ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে সম্মেলনে আওয়ামী লীগের সিলেট জেলা ও মহানগর কমিটির শীর্ষ নেতৃত্বের নাম ঘোষণা করা হয়। এক বছরেরও বেশি সময় পর সম্প্রতি অনুমোদন হয় দুটি ইউনিটের পূর্ণাঙ্গ কমিটির। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে সকল আয়োজন সফল করার পাশাপাশি রাজপথে সক্রিয় থাকার অঙ্গীকার নেতাকর্মীদের।

সিলেট জেলা কমিটির সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন, “নতুন এবং পুরাতন এর সমন্বয়ে এই কমিটি দিয়েছেন প্রধানমন্ত্রী। শক্তিশালী একটি কমিটি হিসেবে কাজ করে আমরা নেত্রীকে উপহার দিতে সক্ষম হব।”

সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, ” নতুন এবং পুরাতনদের নিয়ে যে কমিটি গঠন করা হয়েছে আমরা সকলে মিলে ১৩ টি উপজেলায় আওয়ামী লীগকে সুসংগঠিত করার কাজ করে যাব।”

পুরুষদের পাশাপাশি নারী নেতৃত্ব শক্তিশালী করা, নারী ও শিশু অধিকার রক্ষায় কাজ করবে নতুন কমিটি এমনটাই প্রত্যাশা নারী নেত্রীদের।

সিলেট জেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক সামসুল আলম সেলিম বলেন, “অত্যন্ত সুন্দর একটি কমিটি হয়েছে। আমরা মনে করি কমিটিতে যারা এসেছে প্রত্যেকেই সাহসী, সংগ্রামী এবং রাজপথে সংগ্রামের দীর্ঘ ইতিহাস আছে।”

সিলেট মহানগর কমিটির সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত বলেন, “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিলেট মহানগর আওয়ামী লীগ সংগঠিতভাবে একটি সুশৃঙ্খল সংগঠন হিসেবে যা্ত্রা করবে এটিই আমাদের প্রত্যাশা।”

বিভেদ ভুলে এক হয়ে কাজ করার কথাও জানায় নতুন কমিটি।

সিলেট মহানগর কমিটির সভাপতি মো মাসুক উদ্দিন আহমদ বলেন, “আমরা আশা করি সবাইকে সাথে নিয়ে নতুন করে সংগঠনকে শক্তিশালী করতে সুশৃঙ্খলভাবে কাজ করতে পারব।”


এখানে শেয়ার বোতাম
  • 5
    Shares