শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

এই সরকার ২ লাখ পুলিশ দ্বারা নির্বাচিত: অলি আহমদ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::  লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি অলি আহমদ বলেছেন, বর্তমান জনপ্রতিনিধিরা মানুষের ভোটে নির্বাচিত নন। পুলিশের সহযোগিতায় তারা সাংসদ হয়েছেন। ২ লাখ পুলিশ এই সরকারকে নির্বাচিত করেছে। এ কারণে এখন রাজনীতিবিদদের কোনো সম্মান নেই।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে এলডিপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। অলি আহমদ বলেন, এ সরকারকে নির্বাচিত করেছে ২ লাখ পুলিশ। জনগণের কোনো সম্পৃক্ততা ছিল না। তিনি বলেন, এখনকার সাংসদরা ফোন করলে পুলিশ কর্মচারী তাদের ফোন ধরে না। পুলিশ মনে করে সাংসদরা তাদের বানানো সাংসদ। এখন রাজনীতিবিদদের কোনো সম্মান নেই।

দেশের ডেঙ্গু পরিস্থিতিতে বিদেশ থেকে ওষুধ আনার প্রক্রিয়ার সমালোচনা করে বিএনপি আমলের এই মন্ত্রী বলেন, তিনি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে তিনি ওষুধ নিয়ে আসতেন। এ ছাড়া এ সময়ে প্রধানমন্ত্রীর বিদেশে থাকারও সমালোচনা করেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বয়স ও মুক্তিযুদ্ধে জিয়াউর রহমানের অবদানের কথা বিবেচনা করে খালেদাকে মুক্তি দেওয়ার অনুরোধ জানান অলি আহমদ। এ ছাড়া বলেন, পাকিস্তানি সেনাবাহিনীর কাছে খালেদা জিয়া সম্মান পেলেও নিজ দেশের লোকের কাছে তা পাচ্ছেন না। অলি আহমদ অভিযোগ করেন, জাতির পিতার সন্তান বলে যারা দাবি করেন তাদের কাছে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সম্মান নেই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ, যুগ্ম মহাসচিব শাহদাত হোসেন সেলিম, ২০ দলীয় জোট শরিক কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম প্রমুখ।


এখানে শেয়ার বোতাম