সোমবার ‚ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ২৫শে মে, ২০২০ ইং ‚ সন্ধ্যা ৭:০১

Home সারা দেশ ঈদের শপিং করার কথা বলে নিয়ে গিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ

ঈদের শপিং করার কথা বলে নিয়ে গিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ

অধিকার ডেস্ক:: মাদারীপুরে কুমার নদ থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার শংকরদী এলাকার কুমার নদ থেকে শারমিন বেগমের (২০) লাশ উদ্ধার করা হয়।

শারমিনের স্বামীর বাড়ি একই উপজেলার টেকেরহাট বন্দর সংলগ্ন পশ্চিম সরমঙ্গল গ্রামে। পুলিশ ওই গৃহবধূর স্বামী আকাশ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পুলিশের ধারণা স্বামী আকাশই শারমিনকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা গেছে, আকাশ শুক্রবার দুপুরে ফোন করে শারমিনকে ঈদের বাজার করার জন্য টেকেরহাট বন্দরে আসতে বলেন। শারমিন স্বামীর ফোন পেয়ে টেকেরহাটের উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন।

এক বছর আগে রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের পশ্চিম সরমঙ্গল গ্রামের শাহজালাল শেখের ছেলে আকাশ শেখের সঙ্গে শারমিনের বিয়ে হয়। শারমিন শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের আয়নাল ভুইয়ার মেয়ে।

শারমিনের ভাই সিরাজ ভুইয়া বলেন, এলাকার এক নারীর সঙ্গে আকাশের পরকীয়া প্রেম চলছিল। এ অবৈধ প্রেমে বাঁধা দেয়ায় আকাশ আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

রাজৈর থানার ওসি খন্দকার শওকত জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

করোনাভাইরাসে পুলিশে আক্রান্ত ৩৯১৮, সুস্থ ১০০৮

অধিকার ডেস্ক:: গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৮৬ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে বাংলাদেশ পুলিশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল...

বিদ্রোহী, প্রেমিক ও অসাম্প্রদায়িক নজরুল

আলমগীর শাহরিয়ার :: পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার প্রত্যন্ত এক গ্রাম চুরুলিয়া। সে গ্রামের দরিদ্র এক পরিবারে জন্মছিলেন আমাদের বিদ্রোহী কবি...

ঈদের নামাজ শেষে বাড়ি ফেরার পথে গুলিতে ইউপি সদস্য খুন

অধিকার ডেস্ক:: চট্টগ্রামের ফটিকছড়ির খিরামে মো. জব্বার (৪০) নামে এক ইউপি সদস্যকে ঈদের নামাজ শেষে ফেরার পথে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।...

করোনা নিয়ন্ত্রণে সফল জাপানে জরুরি অবস্থা প্রত্যাহার

আন্তর্জাতিক ডেস্ক:: প্রায় দুই মাসের চেষ্টায় করোনাভাইরাসের বিস্তার নিয়ন্ত্রণে আসায় দীর্ঘদিনের জরুরি অবস্থা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন জাপানের প্রধানমন্ত্রী শিনজো অ্যাবে। সোমবার জাতির...