রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

ইভটিজিং এর প্রতিবাদ করায় প্রেমিকার সামনেই প্রেমিককে পিটিয়ে হত্যা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: রাজধানীর হাজারীবাগে প্রেমিকাকে ইভটিজিং করার প্রতিবাদে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে হাজারীবাগের রায়েরবাজার ঢালে ঘটনাটি ঘটে। নিহতের নাম আরিফুল ইসলাম সজল (২২)। তিনি মোহাম্মদপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, রাস্তার পাশে দাঁড়িয়ে প্রেমিকার সঙ্গে কথা বলছিলেন আরিফুল ইসলাম। এ সময় কয়েকজন যুবক তাদের লক্ষ্য করে বাজে মন্তব্য করে। এ নিয়ে বাকবিতণ্ডা হলে কিছুক্ষণ পর ওই যুবকরা আরও কয়েকজনকে সঙ্গে এনে সজলকে পিটিয়ে গুরুতর আহত করে। রাত ৯টায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

ঘটনার বিস্তারিত জানতে চাইলে ঢামেকে সজলের প্রেমিকা সানজিদা আক্তার দোলন জানান, সজলের সাথে তার ৩ মাস যাবৎ প্রেমের সম্পর্ক। আজ সন্ধ্যায় সজল তার সাথে দেখা করতে রায়েরবাজার ব্রিজের ঢালে যায়। সেখানে দাঁড়িয়ে কথা বলার সময় কয়েকজন কিশোর তাকে উত্ত্যক্ত করে।

সজল এর প্রতিবাদ করায় ওই কিশোরদের মধ্যে একজন সজলকে চড় মারে। এ ঘটনার পর সজল তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে ডেকে আনলে ওই কিশোরদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে আবার ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায়। একপর্যায়ে তারা সজলকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে ঢামেকে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সজলের বড় ভাই মাকসুদুর রহমান শান্ত জানান, সজল মোহাম্মদপুর গভর্মেন্ট কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাসা চকবাজার ইসলামবাগে। ৩ ভাই-বোনের মধ্যে মেঝো সে। ময়নাতদন্তের জন্য সজলের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।


এখানে শেয়ার বোতাম