মঙ্গলবার, মার্চ ৯
শীর্ষ সংবাদ

ইবি গ্রীন ভয়েসের আহ্বায়ক প্রিন্স, যুগ্ন- আহ্বায়ক সুইট

এখানে শেয়ার বোতাম

ইবি প্রতিনিধি:: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পরিবেশ বাদী যুব সংগঠন গ্রীন ভয়েসের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের বিপ্লব তির্কী প্রিন্স আহবায়ক ও ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মুখলেসুর রাহমান সুইটকে যু্গ্ম আহবায়ক করা হয়েছে।

আজ বুধবার (৩০ অক্টোবর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, পিনাক মন্ডল, নাহিদ হাসান, আতাউর রহমান, স্মৃতিকণা দাস, রাইসা রিজিয়া, স্বপন টপ্য, ফুয়াদ হাসান, সাগর আলী, আনােয়ার হােসেন শিশির, মবিন আলী ও আরাফাত রহমান।

সংগঠনটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল,
বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন, উন্নয়ন অধ্যায়ন বিভাগের প্রভাষক হাফিজুল ইসলাম, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক বনানী আফরিন।

উল্লেখ্য, গ্রীন ভয়েস পরিবেশ সচেতন ছাত্র-যুবকদের একটি স্বাধীন স্বেচ্ছাসেবী সংগঠন। বাংলাদেশের প্রথম পরিবেশবাদী যুব এই সংগঠনটি পরিবেশ রক্ষা ও জনসচেতনা বাড়াতে, কার্যকর পদক্ষেপ নিতে সারা দেশের তরুণ সমাজকে নিয়ে কাজ করে যাচ্ছে। দেশের খেলার মাঠ, পার্ক, নদী-নালা, প্রাকৃতিক সম্পদ, উন্মুক্ত স্থান রক্ষা করার জন্য আন্দোলন, তরুণদেরকে পরিবেশ রক্ষায় উৎসাহী, পরিবেশ সচেতন তরুণ সমাজ, টেকসই উন্নয়ন, পরিবেশ-বান্ধব দেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে।


এখানে শেয়ার বোতাম