মঙ্গলবার, মার্চ ২
শীর্ষ সংবাদ

ইপিএলে রাতে মাঠে নামছে ম্যানসিটি ও আর্সেনাল

এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares

অধিকার ডেস্ক:: ইংলিশ প্রিমিয়ার লিগে রাতে মাঠে নামছে ম্যানসিটি ও আর্সেনাল। অ্যাওয়ে ম্যাচে ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ ওয়েস্ট ব্রম, আর সাউদাম্পটনের আতিথ্য নেবে গারারা। দুইটা ম্যাচই শুরু হবে রাত সোয়া ২টায়।

রাতের ম্যাচটা সিটিজেনদের জন্য ঘুবই গুরুত্বপূর্ণ। ওয়েস্ট ব্রমকে হারিয়ে দিতে পারলেই গার্দিওয়াল দল ম্যানইউকে টপকে উঠে যাবে ইপিএলের টেবিল টপে।

লিগে এখন দুর্দান্ত ফর্মে আছে সিটি। শেষ ৫ ম্যাচের সবগুলোতেই জয় তুলে নিয়েছে স্কাই ব্লুরা। ওয়েস্ট ব্রুমের মাঠে খেলতে যাবে এডারসন-স্টারলিংরা, তবে অ্যাওয়ে ম্যাচ হলেও খুব বেশি চিন্তার কারণ নেই।

এই দলটার বিপক্ষে শেষ ১৮ ম্যাচে কোন হার নেই ম্যানসিটির, ১৬ জয় আর বাকি দুই ম্যাচ ড্র। ইনজুরি সমস্যায় ফেলেছে সিটি বস গার্দিওলাকে। ডি ব্রুইনা, আগুয়েরো আর নাথা আকে খেলতে পারবেন না ম্যাচে।

প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে যাচ্ছে তাই অবস্থা আর্সেনালের। লিগের অর্ধেক ম্যাচ খেলা শেষ, অথচ ওরা নেই টপ টেনেও। ১৯ ম্যাচ খেলে আর্সেনাল জিতেছে কেবল ৮টাতে। তবে সাম্প্রতি বেশ ঘুরে দাড়িয়েছে গানাররা। ৮ জয়ের ৪টাই এসেছে শেষ ৫ ম্যাচ থেকে, বাকি ম্যাচটা ড্র।

গানারদের রাতের প্রতিপক্ষ সাউদাম্পটনও লিগ টেবিলে আছে আর্তেতার দলের ওপরে। তবে এই দলটার বিপক্ষে শেষ ১০ ম্যাচে মাত্র একবারই হেরছে আর্সেনাল এফসি। জয় ৫টা আর ৪ ম্যাচ হয়েছে ড্র।


এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares