শনিবার, ডিসেম্বর ৫

ইউসিএল সিলেট জেলার সমন্বয়কারী হাসিব আর নেই, বাম জোটের শোক

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক:: ইউনাইটেড কমিউনিস্ট লীগ সিলেট জেলার সমন্বয়কারী ও বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোঃ আব্দুল হাসিব মারা গেছেন।

বুধবার (১৭ জুন) ভোর ৩টার দিকে সিলেটের আল-হারামাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। ষ্ট্রোক (মস্তিষ্কে রক্তক্ষরণ) জনিত কারনে তিনি মৃত্যুবরন করেন।

বাসদ সিলেট জেলার সমন্বয়ক ও বাম গণতান্ত্রিক জোটের নেতা কমরেড আবু জাফর এ তথ্য নিশ্চিত করে জানান, গত শুক্রবার ষ্ট্রোক (মস্তিষ্কে রক্তক্ষরণ) জনিত কারনে আল-হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়। (১৭ জুন) ভোর ৩টার দিকে তিনি মারা যান।

আবু জাফর জানান, আজ বুধবার (১৭ জুন) দুপুর ২ টায় নিজ বাড়ী বিয়ানীবাজারের কসবায় মোঃ আব্দুল হাসিবের জানাজা ও দাফন হয়।

এম এ হাসিব ছাত্র জীবন থেকেই রাজনীতরি সাথে যুক্ত হন। তিনি ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

এম এ হাসিবের মৃত্যুতে বাম গণতান্ত্রিক জোটের শোক:

ইউনাইটেড কমিউনিস্ট লীগ সিলেট জেলার সমন্বয়কারী ও বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোঃ আব্দুল হাসিব এর মৃত্যুতে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির শোক।

বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির সমন্বয়ক ও বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার আহবায়ক উজ্জ্বল রায়, বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, সিপিবি জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন , সিপিবি সিলেট জেলার যুগ্ম সম্পাদক খায়রুল হাছান, বাসদ মার্কসবাদী সিলেট জেলার সদস্য এডভোকেট হুমায়ূন রশীদ সোয়েব , বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল এক শোক বার্তায় ইউনাইটেড কমিউনিস্ট লীগ সিলেট জেলার সমন্বয়কারী ও বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোঃ আব্দুল হাসিব এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, এম এ হাসিব একটি বৈষম্যহীন সমাজ গড়ার আন্দোলনে ছাত্র জীবন থেকে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন।

এম এ হাসিবের মৃত্যুতে বাসদের শোক:

ইউনাইটেড কমিউনিস্ট লীগ সিলেট জেলার সমন্বয়কারী ও বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোঃ আব্দুল হাসিব এর মৃত্যুতে বাসদ সিলেট জেলার শোক।

বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, সদস্য জুবায়ের আহমদ সুমন, নাজিকুল ইসলাম রানা , প্রণব জ্যোতি পাল এক শোক বার্তায় ইউনাইটেড কমিউনিস্ট লীগ সিলেট জেলার সমন্বয়কারী ও বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোঃ আব্দুল হাসিব এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।


এখানে শেয়ার বোতাম