সোমবার, জানুয়ারি ২৫

ইউএনওকে হত্যাচেষ্টা রাজনীতির দুর্বৃত্তায়নের পরিণতি : মেনন

এখানে শেয়ার বোতাম
  • 44
    Shares

অধিকার ডেস্ক:: ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দিনাজপুরে ইউএনওকে হত্যার চেষ্টা রাজনীতির যে দুর্বৃত্তায়ন ঘটেছে তারই পরিণতি। রাজনীতি এখন রাজনৈতিক কর্মীদের হাত থেকে দুর্বৃত্তদের হাতে চলে গেছে। সাহেদ-সাবরিনা-পাপিয়াদের ঘটনা এর বাইরে কিছু নয়।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিনাজপুর জেলা ওয়ার্কার্স পার্টির বৈঠকে জুম প্ল্যাটফর্মে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। দিনাজপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোসাদ্দেক হোসেন লাবু এতে সভাপতিত্ব করেন।

মেনন বলেন, আত্মরক্ষার কথা বলে যেমন মেজর সিহার হত্যাকাণ্ডকে যৌক্তিক করা যায় না, তেমনি চুরির গল্প ফেঁদে স্থানীয় পর্যায়ে রাজনৈতিক দুর্বৃত্তদের তৎপরতা আড়াল করা যায় না। প্রধানমন্ত্রী অপরাধীদের পক্ষ না নেয়ার জন্য সংসদ সদস্যদের হুঁশিয়ার করেছেন। আসলে মাথা থেকেই দুর্বৃত্ত প্রশ্রয়ের এই ধারাকে বন্ধ করতে হবে। তা হলেই রাজনীতিও সমাজ পরিশীলিত হবে।

সভায় পলিটব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক বলেন, সাধারণভাবে করোনা সংক্রমণ কমে এসেছে মনে হলেও শিগগিরই সেটা বিদায় হবে না। আমরা এখনও সংক্রমণের চক্রবৃত্তের মধ্যে আছি। যেকোনো সময় এটা বেড়ে যেতে পারে।

এ জন্য পার্টির কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ তাদের মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে দিনাজপুর জেলা পার্টির পরিচালিত কার্যক্রম আরও জোরদার করার আহ্বান জানান তিনি।

সভায় দিনাজপুর জেলা পার্টির সাধারণ সম্পাদক হবিবুর রহমান, জেলা কমিটির সদস্য আব্দুল আউয়াল খোকা, আমিনুল ইসলাম আমু, জাকির হোসেন, আবুল হোসেন, সফিকুল ইসলাম, শাহনুর সেলিম বাবু, শহিদুল ইসলাম হীরা প্রমুখ নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।


এখানে শেয়ার বোতাম
  • 44
    Shares