বৃহস্পতিবার, মে ১৩
শীর্ষ সংবাদ

আসামে ১৯ লক্ষকের নাগরিকত্ব এবং কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের প্রতিবাদে ছাত্র ফ্রন্টের মানববন্ধন

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক :: আসামে ১৯ লক্ষ নাগরিকের নাগরিকত্ব বাতিল ও কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের প্রতিবাদে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত।

আজ সোমবার সকাল সাড়ে এগারো টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনের সম্মুখ রাস্তায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, বাকৃবি শাখার সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা আসামের এনআরসি (জাতীয় নাগরিকপুঞ্জি) ও কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের বিরুদ্ধে প্রতিবাদ করেন এবং গণতান্ত্রিক ভারত রাষ্ট্র কতৃক নিজ দেশের জনগণের উপর জাতিগত নিপীড়ন বন্ধের দাবি জানান।

একই সাথে ,বক্তারা বাংলাদেশ সরকারের নতজানু পররাষ্ট্র নীতির সমালোচনা করেন এবং অবিলম্বে কোনো উদ্যোগ গ্রহণ না করা হলে রোহিঙ্গা সংকটের ন্যায় আরেকটি সংকট সৃষ্টি হতে পারে বলে হুঁশিয়ারি করেন।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ছাত্র ফ্রন্ট,বাকৃবি শাখার সভাপতি ইশরাত জাহান শাপলা এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক প্রবাল রায় প্রান্ত। এতে আরো বক্তব্য রাখেন ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি ইব্রাহিম খলিল এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক নিবিড় কান্তি রায়।


এখানে শেয়ার বোতাম