রবিবার, নভেম্বর ২৯

আশুলিয়ায় ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শোক দিবস পালিত

এখানে শেয়ার বোতাম

রতন হোসেন মোতালেব, সাভার প্রতিনিধি:: সাভারের আশুলিয়ায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) বিকেলে ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসানের ব্যক্তিগত উদ্যোগে আশুলিয়ার কাঠগড়ার ডুকাঠি সংলগ্ন এলাকায় এ শোক আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান বক্তার বক্তব্যে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়া বলেন, দেশ নেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আশুলিয়া থানা যুবলীগ সুসংগঠিত। যুবলীগের নেতা নেত্রীদের নেতা না ভেবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তার সৈনিক হিসেবে কাজ করে যাবো। আশুলিয়া থানা যুবলীগকে বিতর্কিত করতে সবসময় কুচক্রী মহল তৎপরতা চালাচ্ছে। কারও উস্কানিতে আমরা বিভ্রান্ত হবো না। যুবলীগের গঠনতন্ত্র মেনে চলার অঙ্গীকার করেন।

তিনি আরও বলেন, এ মাসের মধ্যেই আমরা ৫ টি ইউনিয়নে পুর্নাঙ্গ কমিটি দেওয়া হবে। আমরা যাচাই বাচাই করছি। কোন ধরনের বিতর্কিত কিংবা যুবলীগের মান ক্ষুন্ন হয় এমন কাউকেই কমিটিতে রাখা হবে না। তাই ইমেজ যাতে নষ্ট না হয় সে দিকে লক্ষ্য রাখতে হবে।

এসময় আশুলিয়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন খাঁন বলেন, আজ শোকের মাসের শেষ দিনে গভীরভাবে স্মরণ করছি। পৃথিবীর বুকে বাংলাদেশের নাম যার হাত ধরে জায়গা করে নিয়েছে, যিনি বাংলাদেশের রূপকার তাকেই কিছু বিপথগামীরা নৃশংসভাবে হত্যা করেছে। তাদের বিচারও শুরু হয়েছে। এই দিনে মাসুম শিশুকে পর্যন্ত যারা ছাড় দেয় নি তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। তাদের বিচার এই বাংলার মাটিতেই হবে।

আশুলিয়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন খাঁনৈর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার মন্ডল, যুগ্ম আহবায়ক, জাহিদ হোসেন, রাসেল মাদবর, মোতালেব ব্যাপারী, যুবলীগ নেতা সোহেল মৃধা, সোহেল সরকারসহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।


এখানে শেয়ার বোতাম